তানোরে ইয়াবাসহ ৩ ব্যাবসায়ী গ্রেপ্তার

তানোরে ইয়াবাসহ ৩ ব্যাবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ২২-০৭-২০১৯, সময়: ১৯:৩০ |
Share This

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে ইয়াবাসহ ৩ মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। এঘটনায় তানোর থানার এসআই রুহুল আমিন বাদি হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তানোর উপজেলার কামারগাঁ ইউপি’র জমসেদপুর গ্রামের একটি মুরগীর খামারে ইয়াবা বেচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এসআই রুহুল আমিন সংগীয় ফোর্সসহ সেখানে অভিযান চালায়।

এসময় মান্দা উপজেলার মুশিদপুর গ্রামের অজিৎ প্রামানিকের পুত্র ইয়াবা ব্যাবসায়ী নিমাই প্রামানিক (৪০) কে ৮ পিস ইয়াবা, একই উপজেলার চৌবাড়িয়া গ্রামের বুদাই প্রামানিকের পুত্র হাবিবুর রহমান (৩৮) কে ৭ পিস ও তানোর উপজেলার মাদারীপুর গ্রামের মহির উদ্দিনের পুত্র এমদাদুল হক রকন (৪০) কে ৫পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এসময় তাদের ব্যাবহৃত একটি আরটিআর মটরসাইকেল জব্দ করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, (আজ) গতকাল সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, তানোর উপজেলাকে মাদক মুক্ত করতে প্রতিদিনই অভিযান চালানো হবে।

উপরে