রাজশাহীতে যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২

রাজশাহীতে যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২

প্রকাশিত: ২১-০৭-২০১৯, সময়: ২৩:১৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে আশিক ইকবাল রেজভী (২২) নামে এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি করার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরের এ ঘটনায় উদ্ধার করা হয়েছে আশিক ইকবাল রেজভীকে। তিনি রাজশাহী নগরীর মহিষবাথান মহল্লার ওসমান গণির ছেলে।

এ ঘটনায় ওসমান গণি তিন যুবকের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় অপহরণের মামলা দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, মহিষবাথান মহল্লার মো. মন্টুর ছেলে মো. মোহন (৩০), মোস্তাক আহমেদের ছেলে মো. মিম (২২) ও মো. আলাউদ্দিনের ছেলে মো. নাসির (২৫)। এদের মধ্যে মোহন ও নাসিরকে গ্রেপ্তার করেছে পুলিশ। পলাতক রয়েছে মিম।

নগরীর রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন খান জানান, পূর্ব শত্রুতার জের ধরে রোববার দুপুরে নগরীর হড়গ্রাম বাজার থেকে ওই তিন যুবক রেজভীকে জোর করে তুলে নিয়ে যান। তাকে জেলার গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট এলাকায় নিয়ে যাওয়া হয়।

এরপর মুঠোফোনে পরিবারের সঙ্গে যোগাযোগ করে অপহরণকারীরা পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। বিষয়টি পুলিশকে অবহিত করেন অপহৃত রেজভীর বাবা। এরপর পুলিশ রেজভীর অবস্থান নিশ্চিত হয়ে তাকে উদ্ধারে অভিযান চালায়। এ সময় মিম ও মোহনের কাছ থেকে রেজভীকে উদ্ধার করা হয়। তবে ওই সময় নাসির পালিয়ে যান।

ওসি জানান, গ্রেপ্তার দুই যুবককে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এছাড়া পলাতক নাসিরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

উপরে