ছেলেধরা গুজবে কান না দেয়ার আহ্বান রাজশাহী পুলিশের

ছেলেধরা গুজবে কান না দেয়ার আহ্বান রাজশাহী পুলিশের

প্রকাশিত: ২১-০৭-২০১৯, সময়: ২৩:০৬ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী অঞ্চলে ‘ছেলেধরা গুজব’ ছড়িয়ে পড়ছে। ছেলেধরা সন্দেহে গত কয়েকদিন ধরে রাজশাহী অঞ্চলের বিভিন্ন স্থানে বেশ কয়েকজনকে গণপিটুনী দেয়ার ঘটনা ঘটেছে। এর মধ্যে রোববার রাজশাহী, নাটোর ও মান্দায় ১০ জনকে গণপিটুনি দেয়া হয়। এ নিয়ে মানুষের মধ্যে আতঙ্ক বাড়ছে। ফলে পুলিশের পক্ষ থেকে এ ধরনের গুজবে কান না দেয়ার আহ্বান জানানো হয়েছে।

জনসচেতনতা সৃষ্টিতে রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে জেলার বিভিন্ন উপজেলায় মাইকিং করার নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার মো: শহিদুল্লাহ। রোববার রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জনসাধারণের উদ্দেশ্যে পুলিশের পক্ষ থেকে সতর্কতামূলক বিশেষ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এই গুজবকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে বেশ কয়েকজনের নিহত হবার ঘটনা ঘটেছে। পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এ বিষয়টি সম্পূর্ণরূপে একটি গুজব। এ ধরনের গুজবে আতঙ্কিত না হতে এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত না করার আহ্বান জানানো হয়েছে।

এছাড়াও গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে না নেয়ার জন্যও অনুরোধ জানানো হয়েছে। গুজব থেকে বিরত থাকতে ও এ ধরনের বিষয়ে দ্রুত সংশ্লিষ্ট থানা পুলিশ ও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণকে অবহিত করার আহ্বান জানিয়েছে জেলা পুলিশ।

Leave a comment

উপরে