রুয়েটে দারোয়ানকে কুপিয়ে ব্যাংক ডাকাতির চেষ্টার ঘটনায় মামলা

রুয়েটে দারোয়ানকে কুপিয়ে ব্যাংক ডাকাতির চেষ্টার ঘটনায় মামলা

প্রকাশিত: ১২-০৭-২০১৯, সময়: ২০:৫৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক : দারোয়ানকে কুপিয়ে জখম করে রূপালী ব্যাংকের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখায় ডাকাতির চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার বিকেরে রূপালী ব্যাংকের রুয়েট শাখার ব্যবস্থাপক সোয়াইবুর রহমান খান বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় আসামি হিসেবে কারো নাম উল্লেখ করা হয় নি বলে জানিয়েছেন মতিহার থানার ওসি শাহাদাত হোসেন খান।

তিনি জানান, অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে ডাকাতির চেষ্টায় মামলাটি করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। তবে বিশ্ববিদ্যালয়ের মতো সুরক্ষিত এলাকায় এ ধরনের ডাকাতির ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

এদিকে, ব্যাংকের দারোয়ান লিটনকে এ পর্যন্ত ৫ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। তবে তার অবস্থা এখনো গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। তার গলার ডান পাশে বড় ক্ষত হওয়ার প্রচুর পরিমন রক্তক্ষরণ হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বৃহস্পতিবার গভীর রাতে একজন মুখোশধারি গেটের তালা কেটে ব্যাংকের ভেতরে প্রবেশ করে। এর পর সে সিসি ক্যামেরাগুলো ভেঙে ফেলে। এ সময় বাধা দিতে গেলে ব্যাংকের দারোয়ান লিটনকে কুপিয়ে ও গলা কেটে হত্যার চেষ্টা করে ওই মুখোশধারি।

পরে সে ভোল্টের তালা ভাঙতে ব্যর্থ হলে পাশের দেয়াল কাটার চেষ্টাও করে। তবে তাতেও সফল হয় নি। মুখোশধারি চলে যাওয়ার পর আহত অবস্থায় দারোয়ান লিটন ফোন করে ডাকাতির চেষ্টার ঘটনা জানায় ব্যাংকের এক কর্মকর্তাকে। এর পর দ্রুত পুলিশ ও ব্যাংকের ওই কর্মকর্তা গিয়ে লিটনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

উপরে