শপথ নিলেন পবা ও নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান

শপথ নিলেন পবা ও নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান

প্রকাশিত: ১২-০৭-২০১৯, সময়: ১০:৩৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবা উপজেলা ও নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যানদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বিভাগের কমিশনারের কার্যালয়ে এ শপথগ্রহণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে শপথবাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার অধিদপ্তরের বিভাগীয় পরিচালক শ্যাম কিশোর রায়, উপ-বিভাগীয় পরিচালক মো. সালাউদ্দিন।

শপথগ্রহণ করেন পবা উপজেলা চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মুনসুর রহমান, নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, পবা উপজেলা চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, পুরুষ ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, নলডাঙ্গা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার ও পুরুষ ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম।

এ সময় উপস্থিত ছিলেন নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি, রাজশাহী জেলা কৃষকলীগ সভাপতি রবিউল আলম বাবু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাজবুল ইসলাম, মুক্তিযোদ্ধা আশরাফ আলী দেওয়ান, অধ্যক্ষ কাউছার আলী, নওহাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুল বারী খান, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পবা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, কৃষকলীগ সাধারণ সম্পাদক সরওয়ারে আলম মানিকসহ পবা উপজেলা ও নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উপরে