চারঘাটে আইন শৃংখলা কমিটির সভা

চারঘাটে আইন শৃংখলা কমিটির সভা

প্রকাশিত: 18-06-2019, সময়: 22:42 |
Share This

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাট উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে সোমবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। উপজেলা নিবার্হী অফিসার মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে আইন শৃংখলা কমিটির সভায় বক্তারা চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলামের বিরুদ্ধে ডাকরা গ্রামের প্রতিবন্ধী শরিফুল ইসলাম অসত্য তথ্য দিয়ে একটি অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশ করে।

উক্ত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানান, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাস, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, নিমপাড়া ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতনসহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা, এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।

ওসি বলেন, দুঃখজনক, প্রতিবন্ধী শরিফুল ইসলাম সাংবাদিকদের অসত্য তথ্য দিয়ে যে সংবাদ প্রকাশ করেছে তা সঠিক নয়। উপজেলা চেয়ারম্যান বলেন, প্রতিবন্ধী শরিফুল নিজের স্বার্থ হাছিলের জন্য তার প্রতিবেশী চয়েন আলীর পক্ষে থানায় অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ ঘটনা স্থাল পরিদর্শন করেন এবং একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে আরও একটি মামলা দায়েরের জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করেন তিনি। প্রতিবন্ধী শরিফুল দাবী করেন থানায় ১০ দিন ঘুরেও ওসি মামলা নেয় নি।

এ ব্যাপারে চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, শরিফুল থানায় তিন দিন আসে এবং একটি মামলা দায়ের করা হয়।

উপরে