বাঘায় জেলা প্রশাসকের বিদায় অনুষ্ঠান

বাঘায় জেলা প্রশাসকের বিদায় অনুষ্ঠান

প্রকাশিত: 18-06-2019, সময়: 18:52 |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাঘা : সদ্য বদলি হওয়া রাজশাহী জেলা প্রশাসক এস.এম.আব্দুল কাদেরকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৮-০৬-১৯) দুপুরে উপজেলা প্রশাসন, বিদায় সংবর্ধনার আয়োজন করে। উপজেলা পরিষদ , ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়র এবং বিভিন্ন সমাজিক ও স্বোচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন উপঢৌকন তুলে দিয়ে বিদায়ী অতিথিকে সংবর্ধনা দেয়া হয়।

এ সময় সকলের ভালবাসার কৃতজ্ঞতায় আবদ্ধ বিদায়ী অতিথি এস.এম.আব্দুল কাদের বলেন, এ সন্মান ভূলে যাবার নয়। যেখানেই থাকি রাজশাহী বাসীর কথা সারা জীবন মনে থাকবে। কর্মব্যস্ততার মাঝেও আপনাদের ফোন পেলে কথা বলার চেষ্টা করবো। তিনি বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে গর্ভবোধ করি। পিতার আদর্শ ধারন করে আমি যেখানেই চাকরি করি সততা ও নিষ্টার সাথে কাজ করার চেষ্টা করি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল্পনা ইয়াসমিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের রাজশাহী জেলার উপ-পরিচালক পারভেজ রায়হান, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড: লায়েব উদ্দিন লাভলু, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক, চাকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান।

উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সিরাজুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা আরিফুর রহমান, কৃষি কর্মকর্তা শফিউল্লা সুলতান, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম এবং ৭ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ। জানা গেছে, বিদায়ী জেলা প্রশাসক এস.এম.আব্দুল কাদের আগামি সপ্তাহে সমাজ কল্যান মন্ত্রনালয়ে উপ-সচিব পদে যোগদান করবেন।

উপরে