পুলিশের অভিযানে আটক ৩৯, মাদক উদ্ধার

পুলিশের অভিযানে আটক ৩৯, মাদক উদ্ধার

প্রকাশিত: ১৪-০৬-২০১৯, সময়: ১৯:৩৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩৯ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপি রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার এদের আটক করা হয়। শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি পুলিশ উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জন। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ বিদ্যুত ঘোষ(৩০)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট, মিন্টু(৪৫) ও শাহীন(৫০)কে ২৯.৫ গ্রাম হেরোইন, হোসেন আলী(২৯)কে ৫৩ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ চঞ্চল শেখ(৩৮)কে ৫ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ রুমন(২৫) ও রুবেল(৩০)কে ৫ গ্রাম হেরোইন, রফিকুল ইসলাম(২৫)কে ১ গ্রাম হেরোইন সহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মাহাবুব আল @ বাবু(৩২)কে ১১ গ্রাম হেরোইন, মাসুদ রানা(৪০) ও রাজু(২৫)কে ৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। দামকুড়া থানা পুলিশ সেলিম রেজা @ মেম্বার সেলিম(৪০)কে ৪৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

ডিবি পুলিশ ইয়াসিন(১৯)কে ১২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উপরে