হ্যান্ডকাপসহ আসামী পলায়ন, ঘন্টা পেরুতেই ফের গ্রেপ্তার

হ্যান্ডকাপসহ আসামী পলায়ন, ঘন্টা পেরুতেই ফের গ্রেপ্তার

প্রকাশিত: ১৪-০৬-২০১৯, সময়: ১৮:০৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় পুলিশের চোখকে ফাঁকি দিয়ে গ্রেপ্তার হওয়া দুইজন হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে আত্নগোপনের ঘন্টাখানেক পরেই স্থানীয় এক বাড়ি থেকে তাদের পুনরায় গ্রেপ্তার করা হয়েছে। একই ঘটনায় পুলিশের সাথে ধ্বস্তাধ্বস্তি করে আসামীকে পালিয়ে যেতে সহায়তা করায় একজনের স্ত্রী ও বোনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে উপজেলার কলিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বেলা ১২ টার দিকে উপজেলার কলিগ্রাম এলাকার বয়েজ ঠাকুরের ছেলে মাদক ব্যবসায়ী আব্দুল আজিজ (৪০) এর বাড়ি থেকে তিন প্যাকেট ইয়াবা ক্রয় করে নিয়ে যাচ্ছিল পার্শবর্তী লালপুর উপজেলার পাইকপাড়া গ্রামের নইম মন্ডলের ছেলে হাবিবুরর রহমান(৪৫)। এসময় তাকে জৈনক আজিজ এর বাড়ির সামনে থেকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যমতে তাকে নিয়ে আজিজের বাড়িতে গিয়ে তাকেও গ্রেপ্তার করে দুইজনকে হ্যান্ডকাপ পরানো হয়। এসময় আজিজ এর বোন পরুল আক্তার ও স্ত্রী সাইদা বেগম সহকারি উপ পুলিশ পরিদর্শক রেজাউল করিম এবং রাকিবুল ইসলামের সাথে ধস্তা-ধস্তি শুরু করে। সুযোগ বুঝে দুইজন পালিয়ে গিয়ে স্থানীয় এক বাড়িতে আত্নগোপন করে। পরে দুই নারিকে গ্রেপ্তার করে থানায় নেওয়ার ঘন্টাখানেক পর স্থানীয় মোহাম্মদ আলীর বাড়ি থেকে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে আত্নগোপনে থাকা দুইজনকে পুনরায় গ্রেপ্তার করা হয়।

অফিসার ইনচার্জ (ওসি) মহাসীন আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে গিয়ে স্থানীয় বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। আব্দুল আজিজ কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বাঘা থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। এ বিষয়ে মামলা দায়ের করা হবে বলে জানান ওসি।

উপরে