গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির ঈদ পূনর্মিলনী

গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির ঈদ পূনর্মিলনী

প্রকাশিত: ১৪-০৬-২০১৯, সময়: ১৭:১৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক : সরকার ঘোষিত অবসর গ্রহণকারীদের বোনাস, চিকিৎসা ভাতা ও পেনশন পুনঃবাস্তবায়নের লক্ষ্যে রাজশাহী জেলা গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির ঈদ পূনর্মিলনী ও পরবর্তী কর্মসূচী বিষয়ক সভা অনুষ্ঠিত। শুক্রবার বেলা ১১ টার দিকে নগরীর একটি স্কুলের হলরুমে এ সভার আয়োজন করা হয়।

সভায় রাজশাহীর প্রতিটি উপজেলাসহ পাশর্^বর্তী চাঁপাইনবাবগঞ্জ ও নাটোর জেলার প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন। সভার আলোচ্য বিষয়গুলো নিয়ে রাজশাহী থেকে নির্বাচিত বোর্ড সদস্য সামেনা খাতুনের সঙ্গে সাক্ষাতের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময় রাজশাহী জেলা গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা ও সভাপতি মাহবুবুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহ-উপদেষ্টাবৃন্দ ইতমেত্তাদ-উদ-দৌলা, আতাউর রহমান, মবিন উদ্দীন, গোলজার হোসেন, শফিকুল ইসলাম ও রফিক উদ্দীন।

আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির সেক্রেটারী আলমাস উদ্দীন, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, অরুন কুমার শীল ও আবু তালেব মোল্লাহ প্রমুখ। সভা পরিচালনা করেন সমিতির সহ-উপদেষ্টা গোলাম নবী।

উপরে