প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় মেয়র লিটনকে সংবর্ধনা আরইউজের

প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় মেয়র লিটনকে সংবর্ধনা আরইউজের

প্রকাশিত: ১২-০৬-২০১৯, সময়: ১২:৫২ |
Share This

নিজস্ব প্রতিবেদক : প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে সংবর্ধনা দিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। মঙ্গলবার সন্ধ্যায় নগরীর মাস্টার সেফ রেস্টুরেন্ট মিলনায়মতে সাংবাদিকদের অংশগ্রহণে আয়োজিত ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে এই সংবর্ধনা প্রদান করা হয়।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ মো: হবিবুর রাহমান, রাজশাহী বিশ^বিদ্যালয়ের অধ্যাপক শাহ আজম শান্তনু, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক লিয়াকত আলী খান, বিএফইউজে এর সহ-সভাপতি মামুন-আর-রশিদ, সদস্য জাবীদ অপু, প্রবীণ সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম।

আরো উপস্থিত ছিলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, নির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু ও সামাদ খানসহ রাজশাহীর স্থানীয় সাংবাদিক ও তাদের পরিবারবর্গ। এদিকে সংবর্ধনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

উপরে