রাজশাহীতে ভুট্টা ক্ষেতে মুখ পোড়ানো নারীর লাশ

রাজশাহীতে ভুট্টা ক্ষেতে মুখ পোড়ানো নারীর লাশ

প্রকাশিত: 10-06-2019, সময়: 21:36 |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় মুখ পুড়া এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার বাউসা ইউনিয়নের হেজাতিপাড়া গ্রামের একটি ভুট্টাখেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। মুখ পুড়ে যাওয়ায় তার পরিচয় জানা যায়নি। ধর্ষণের পর আনুমানিক ৪৫ বছর বয়সের ওই নারীকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

বাঘা থানার ওসি মহসিন আলী বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে বাউসা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শফিকুর রহমান তাকে ফোন করে হেজাতিপাড়া গ্রামের মো. লালু নামের একজন কৃষকের ভুট্টা খেতে নারীর লাশ পড়ে থাকার খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ওসি বলেন, হত্যার পর ওই নারীর পরিচয় আড়াল করার জন্য কোনো দাহ্য পদার্থ দিয়ে মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে। তবে তার পরণে কমলা রঙের শাড়ি, সবুজ রঙের ব¬াউজ ও কালো রঙের বোরখা ছিল। কিন্তু কাপড়ে কোনো দাগও নেই। তবে লাশের গোপনাঙ্গে মোবিল (লুব্রিকেন্ট) মাখানো পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে অন্য কোথাও হত্যা করে লাশ এনে এই ভুট্টা খেতে ফেলে যাওয়া হয়েছে। ইতিমধ্যে লাশে পচনও ধরেছে। হয়তো দুদিন আগে এ হত্যাকান্ডটি ঘটনো হয়ে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

ওসি আরও বলেন, সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। তার পরিচয় শনাক্ত করতে পুলিশ তদন্ত করছে বলে জানান ওসি।

উপরে