ইমাম, মুয়াজ্জিম ও উলামাদের জন্য তহবিল গঠন করা হবে : লিটন

ইমাম, মুয়াজ্জিম ও উলামাদের জন্য তহবিল গঠন করা হবে : লিটন

প্রকাশিত: 20-05-2019, সময়: 00:34 |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, বতর্মান সরকার ইমাম, মুয়াজ্জিম ও উলামাদের কল্যানে কাজ করছে। দেশের সব মসজিদের ইমাম ও মুয়াজ্জিমদের জন্য সম্মানী দেওয়ার যে ঘোষণা দেওয়া হয়েছে, তা শিগগিরই কার্যকর হবে।

রোববার ইসলামিক ফাউন্ডেশন রাজশাহী মিলনায়তনে ইমাম, মুয়াজ্জিম, উলামা ও এতিমদের সাথে দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বিগত সময়েও আমি ব্যক্তিগতভাবে ইমাম, মুয়াজ্জিম ও উলামাদের জন্য কিছু করার চেষ্টা করেছি। এটি অব্যহত থাকবে। আগামীতে তাদের জন্য আলাদা তহবিল গঠনের পরিকল্পনা আছে।

উলামা কল্যান পরিষদের নির্বাহী পরিচালক সৈয়দ আমিন উদ্দিন মাহমুদের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের রাজশাহী বিভাগীয় পরিচালক হাবেজ আহমেদ। এ সময় উলামা কল্যান পরিষদের সভাপতি মাওলানা আইয়ুব আলী, সাধারণ সম্পাদক মুফতি ওমর ফারুকসহ মহানগরীর ইমাম, মুয়াজ্জিম, উলামা ও এতিমরা অংশ নেন।

উপরে