রাজশাহীতে আমরা নতুন প্রজন্মের ইফতার মাহফিল অব্যাহত

রাজশাহীতে আমরা নতুন প্রজন্মের ইফতার মাহফিল অব্যাহত

প্রকাশিত: ১৮-০৫-২০১৯, সময়: ২০:১৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর সামাজিক সংগঠন আমরা নতুন প্রজন্মের আয়োজনে মাসব্যাপী ইফতার মাহফিল ও পথচারি রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। শনিবার ইফতার মাহফিলে পথচারিদের মাঝে ইফতার বিতরণ করেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও সিইও আজিজুল আলম বেন্টু।

ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আমরা নতুন প্রজন্মের উপদেষ্টা বজলে রেজভী আল হাসান মঞ্জিল, আমরা নতুন প্রজন্মের উপদেষ্টা সহকারি অধ্যাপক এনতাজ আলী ও ব্যবসায়ী সবুর খান, সংগঠনের আহবায়ক মনোয়ার হোসেন দিপলু, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কনক প্রমূখ।

প্রতি বছরের মত মাসব্যাপি গরীব, অসহায়, মাদ্রসা শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল ও পথচারি রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করে আসছেন সংগঠনের প্রধান পৃষ্টপোষক আজিজুল আলম বেন্টু। প্রথম রমজান থেকে নগরের হড়গ্রাম কোর্ট স্টেশন মোড় এলাকায় সংগঠনের কার্যালয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এর পর থেকে প্রতিদিন ইফতার মাহফিলে উপস্থিত থেকে নিজ হাতে পথচারি রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করছেন আজিজুল আলম বেন্টু।

উপরে