বাগমারায় আ.লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

প্রকাশিত: মার্চ ১৭, ২০২০; সময়: ৩:১৯ অপরাহ্ণ |
বাগমারায় আ.লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা আয়োজনে জাতির পিতার জন্মশত বার্ষিকী পালিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করে উপজেলা আওয়ামী লীগ। মঙ্গলবার এ উপলক্ষে সকাল ৮ টায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স মিলনায়তনে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। জাতির পিতার জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, বীর মুক্তিযোদ্ধা সাহার আলী, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারী, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল মাস্টার, শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী।

এছাড়াও গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাস্টার মোজাম্মেল হক, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বানু, ইউপি সদস্য দুলাল উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, যুবলীগ নেতা মাহাবুর রহমান মিঠু, আইনুল হক, উপজেলা স্বেচ্ছাসেবলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম বাবু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু সহ আ’লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের স্মরণে এবং দেশ ও জাতির কল্যাণে দোয়া এবং করোনা ভাইরাসের কবল থেকে বিশ্ববাসীকে রক্ষায় দোয়া অনুষ্ঠিত হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে