গোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়ন দাখিল

গোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়ন দাখিল

প্রকাশিত: ১১-০২-২০১৯, সময়: ১৮:০৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহী গোদাগাড়ী উপজেলা নির্বাচনে ব্যাপক উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র দাখিল করেছে প্রার্থীরা। সোমবার বেলা ১০ টা থেকে বিকাল ৫টার মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন,ভাইস-চেয়ারম্যান ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ১জন প্রার্থী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটানিং অফিসার মসিউর রহমানের কাছে ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী জেলা সিনিয়র অফিসার ও রিটানিং কর্মকর্তা সাইফুল ইসলাম মনোনয়ন পত্র জমা দেন।

চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন উপজেলা যুবলীগ সভাপতি ও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউজ্জামান। জাতীয় পাটির দলীয় প্রার্থী এ্যাডভোকেট সালাহউদ্দীন বিশ্বাস, ওয়াকার্স পাটির দলীয় প্রার্থী সাইদুর রহমান, ভাইস চেয়ারম্যান পদে গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সফিকুল সরকার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালমান ফিরোজ ফায়সাল ও জাতীয় পাটির তোহিদুল ইসলাম।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে একমাত্র মনোনয়ন পত্র দাখিলকারী প্রার্থী উপজেলা মহিলা লীগের সভাপতি সুফিয়া খাতুন মিলি। এদিকে প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিলের পর নেতা কর্মী ও সাধারন ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করে।

উপরে