দুর্গাপুরে মনোনয়ন ফরম নিলেন ১৪ প্রার্থী

দুর্গাপুরে মনোনয়ন ফরম নিলেন ১৪ প্রার্থী

প্রকাশিত: ১০-০২-২০১৯, সময়: ১৯:৫২ |
Share This

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মোট ১৪ জন প্রার্থী মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদ নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা লিটন সরকারের কার্যালয় থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেন প্রার্থীরা। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৫ জন প্রার্থী মনোনয়ন ফরম উত্তোলন করেন।

সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের মন্ডল, আমগাছি সাহার বানু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম তাজুল ইসলাম মোহাম্মাদ ফারুকের ছোট ভাই হাবিবুল ইসলাম হাবিব ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মজিদ।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা বণিক সমিতির সভাপতি আব্দুল মোতালেব, নওপাড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি রেজাউল করিম রেজা ও পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন।

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের সভানেত্রী বানেছা বেগম, যুব মহিলা লীগ নেত্রী শারমিন আক্তার পলি, জলিদা বেগম, রেবেকা বেগম ও শাহীদা আক্তার আখি।

প্রসঙ্গত; প্রথম ধাপের উপজেলা পরিষদের ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১০ মার্চ। ১১ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১২ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই বাছাই। মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত।




উপরে