মিডিয়া কাপ ক্রিকেটে জার্নালিস্ট সিক্সাস ও সুপার ফোকাসের জয়

মিডিয়া কাপ ক্রিকেটে জার্নালিস্ট সিক্সাস ও সুপার ফোকাসের জয়

প্রকাশিত: ০২-০২-২০১৯, সময়: ১৯:৪৯ |
Share This

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ৪র্থ মিডিয়া কাপ ক্রিকেট টি-২০ প্রতিযোগিতার ১ম খেলায় জার্নালিস্ট সিক্সাস ৭ উইকেটে পরাজিত করে ডায়ানামেটিক রিপোটার্স। দিনের অপর খেলায় সুপার ফোকাস উত্তোজানপুর্ণ খেলায় সুপার ওভারে মাত্র ১ রানে পরাজিত করে জার্নালিস্ট ওয়ারিয়াসকে।

টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত করে জার্নালিস্ট সিক্সাস। ডায়ানামেটিক ১৫ ওভারে সব উইকেট হারিয়ে ৭৪ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ ১১ রান করেন অপু ও আযম। জার্নালিস্ট সিক্সাস এর রানা ৪রানে ও সোহান ১৫ রানে ২ উইকেট লাভ করে। ৭৫ রানে জয়ের লক্ষে ব্যাট করতে নেমে ১২ ওভারে তিন উইকেট হারিয়ে ৭৬ রানে তুলে জয় নিশ্চিত করে।

খেলার ম্যান অফ দ্যা ম্যাচ রানার হাতে ট্রফি তুলে দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

দিনের অপর খেলায় টস জিতে বল করার সিদ্ধান্ত নেন সুপার ফোকাস। নিদ্ধারিত ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ৯৬ রান করে সুপার ফোপার ফোকাস। দলের পক্ষে রফিক সর্বোচ্চ ২৬ রান করেন। সুপার ফোকাসের লেলিন, আরাফাত ও রাসেল ১ উইকেট করে লাভ করেন।

৯৭ রানের জয়ের লক্ষে ব্যাট করতে নেমে ১৫ ওভারের ৯৬ রানে থেমে যায় সুপার ফোকাস। দলের পক্ষে অপু ২২ ও কৌশিক ১৯ রান করেন। জার্নালিস্ট ওয়ারিয়াসের সাহিন ৯ রানে ৩ উইকেট লাভ করেন। খেলা ট্রাই হলে সুপার সুপার ওভারের ১১ রান সংগ্রহ করে সুপার ফোকাস। ১২ রানের লক্ষে ব্যাট করতে নেমে ১০ রানে থেমে যায় জার্নালিস্ট ওয়ারিয়াসের ওভার। মাত্র ১ রানে জয় নিয়ে মাঠ ছাড়ে সুপার ফোকাস।

খেলা ম্যান অফ দ্যা ম্যা জার্নালিস্ট ওয়ারিয়াসের শাহিনের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। তিনি মাঠে বসে খেলা উপভোগ করেন।

উপরে