রাজশাহীর বিউটি পার্লারগুলোতে সাজ-সজ্জায় মেতেছে নারীরা

রাজশাহীর বিউটি পার্লারগুলোতে সাজ-সজ্জায় মেতেছে নারীরা

প্রকাশিত: ১৪-০৬-২০১৮, সময়: ২২:৪৯ |
Share This

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহী মহানগরীর বিউটি পার্লারগুলোতে সাজ-সজ্জায় ভিড় বেড়েছে তরুণীসহ সব বয়সি নারীদের। ভিড় বাড়ার কারণে পুরো দমে ব্যস্ততা বেড়েছে বিউটি পার্লারগুলোর। সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিউটি পার্লারে তরুণীসহ সব বয়সি নারীদের ভিড় থাকছে। ঈদকে সামনে রেখে নিজের ত্বকসহ চুলের বাড়তি যত্ন নিতে নারীরা ছুটছে বিউটি পার্লারগুলোতে।

রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় অবস্থিত বিউটি পার্লারগুলোতে খোঁজ নিয়ে এমন তথ্য জানা গেছে।

ঈদ উপলক্ষে মেয়েরা রিবন্ডিং, হেয়ার স্পা, ফেসিয়াল, মেনিকিউর, পেডিকিউর, মেহেদি ও হেয়ার ট্রিটমেন্ট করছে।

রিবন্ডিং করার মাধ্যমে চুল সিল্কি হয়। নিজের চুল সিল্কি করতে নারীরা ভিড় করছেন বিউটি পার্লারে। কেউ কেউ আবার হেয়ার ট্রিটমেন্ট করাচ্ছেন। এর মাধ্যমে চুল পড়া বন্ধ হয়, গোড়া শক্ত হয়, খুশকি মুক্ত হয় ও হেয়ার ড্যামেজ হওয়া থেকে রক্ষা পায়। হেয়ার স্পা হলো চুলের বিশেষ যত্ন। ফেসিয়াল হচ্ছে ত্বকের যত্ন। মেনিকিউরের মাধ্যমে হাত ও পেডিকিউরের মাধ্যমে পায়ের যত্ন করছেন নারীরা। এ ছাড়া হাতে মেহেদি দেওয়ার চাহিদাও বেড়েছে। নারীরা ঈদ উপলক্ষে হাতে বিভিন্ন রংয়ের আল্পনা আঁকিয়ে নিচ্ছেন। নগরের প্রায় প্রত্যেকটা বিউটি পার্লারেই ভিড় বেড়েছে। নিজের ত্বক ও চুলের বাড়তি যত্ন নিতেই মেয়েরা বিউটি পার্লারে ছুটছেন।

এরমধ্যে রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোডে অবস্থিত সাফা হারবাল বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টারে তরুণীসহ সব বয়সি নারীদের ভিড় দেখা গেছে। সাফা হারবাল বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টারের স্বত্ত্বাধিকারি জেসমিন আরা বিউটি বলেন, ঈদ উপলক্ষে অন্য সময়ের থেকে এখন কাজ বেড়েছে। নিজের ত্বক ও চুলের বাড়তি যত্ন নিতে নারীরা পার্লারে আসছে। এখানে অত্যন্ত যত্ন সহকারে নারীদের সাজ-সজ্জা করে দেওয়া হয়।

সাফা হারবাল বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টারে রিবন্ডিং করা হচ্ছে ৩ হাজার টাকা থেকে ১৫ হাজার টাকায়, হেয়ার ট্রিটমেন্ট করা হচ্ছে ৫০০ টাকা থেকে তিন হাজার টাকায়, ফেসিয়াল করা হচ্ছে ৫০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত, মেনিকিউর হাজার টাকা থেকে শুরু, পেডিকিউর ১২০০ টাকা ও মেহেদি দুই হাতে ১ হাজার টাকায় দেওয়া হচ্ছে।

এখানে স্কুল-কলেজ পড়ুয়া মেয়েসহ সব বয়সি নারীরা ভিড় করেছেন। ঈদের পর থেকে বউ সাজের বুকিং চলছে বলে তিনি আরো জানান।

Leave a comment



উপরে