কামারুজ্জামান স্মৃতি নাইট ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

প্রকাশিত: ১২-১০-২০১৭, সময়: ২২:৫৯ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে জাতীর পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনা স্মৃতি নাইট ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে নগরীর বুলনপুর ঈদগাহ ময়দানে এ টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

বুলনপুর যুব সমাজের উদ্যোগে এ টুর্ণামেন্টের আয়োজন করা হয়। উক্ত টুর্ণামেন্টে অংশগ্রহণ করেন মোট ৩২টি টিম। এর মধ্যে উদ্বোধনী খেলায় মুখোমুখি হচ্ছে মানিক ট্রেডার্স ও বেড়পাড়া তরুণ প্রজন্ম। টুর্ণামেন্টে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব।

এসময় আরো উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আনোয়ার, নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিক আলম, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফিরোজ কবির মুক্তা ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমাদী প্রসাদ রায় প্রমুখ।

Leave a comment

উপরে