গোদাগাড়ীতে সার্চ দি মাস্টারমাইন্ড শুরু

প্রকাশিত: ১৯-০৯-২০১৭, সময়: ১৬:৪৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে সার্চ দি মাস্টারমাইন্ড দ্বিতীয় কার্যক্রম শুরু। সি এস ডি ফাউন্ডেশন আয়োজিত এই কার্যক্রম চলবে টানা ২১ সেপ্টেম্বর পর্যন্ত।

তথ্য প্রযুক্তির দিক থেকে দক্ষ জনশক্তি গড়ে তুলতে উপজেলা পর্যায়ের মাধ্যমিকের শিক্ষার্থীদের আগ্রহী করে তোলার উদ্দেশ্যেই এই কার্যক্রমের শুরু মানিকগঞ্জের পর রাজশাহী এবং এভাবে আরো জায়গায় ছড়িয়ে যেতে থাকা তাদের এই কার্যক্রম কে স্বাগত জানিয়েছে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় প্রশাসনসহ আরো অনেকে।

সিএনডি কার্যক্রমে ফাউন্ডার গোলাম সারোয়ার সামিট বলেন, এই কার্যক্রমের মাধ্যমে তারা বের করে আনবে প্রায় ৬০০ শিক্ষার্থীর মধ্য থেকে সবচেয়ে কার্যকরী আইডিয়া যা পরবর্তীতে কাজে লাগানো হবে। এই মাস্টারমাইন্ড আইডিয়ার খোঁজেই সি এস ডি ফাউন্ডেশন চালিয়ে যাচ্ছে সার্চ দি মাস্টারমাইন্ড সিজন টু। ১৮ সেপ্টেম্বর গোদাগাড়ী সদর আফজি পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে, ১৯ সেপ্টেম্বর গোদাগাড়ী মডেল স্কুল এ্যান্ড কলেজ ও মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে, ২০ সেপ্টেম্বর সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয় ও বাসুদেবপুর উচ্চ বিদ্যালয়ে এবং সর্বশেষ আগামী ২১ সেপ্টেম্বর গোদাগাড়ী জেলা পরিষদ অডিটোরিয়ামে ফাইনাল কার্যক্রম পরিচালিত হবে যেখানে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও শিক্ষাবিদরা উপস্থিত থাকবেন।

 

 

উপরে