রাজশাহী Archives - Padmatimes 24x7 News Portal

করোনামুক্ত রাজশাহী বিভাগ, প্রধানমন্ত্রীর ধন্যবাদ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগ এখন পর্যন্ত করোনামুক্ত বলে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীকে জানিয়েছেন বিভাগীয়..

করোনা রোগিদের জন্য প্রস্তুত হচ্ছে রামেকের বার্ণ ইউনিট

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা কমিটির আহ্বায়ক ডা. আজিজুল হক আজাদ জানিয়েছেন, যেকোন ধরণের ফ্লু লাইক সিন্টমস থাকলেই তাদেরকে সন্দেহের তালিকায় রাখা হচ্ছে।..

রাজশাহীতে আরও ৫৭ জন হোম কোয়ারেন্টিনে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৫৭ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। এ নিয়ে রাজশাহী জেলায় বর্তমানে ৪৯৩ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন। মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলা সিভিল সার্জন ডা. এনামুল..

রাজশাহীতে লায়ন্স ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাস সংক্রমণ রোধে কাজে বের হতে না পারা নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব অব রাজশাহী। এতে সহায়তা করেছে রাজশাহী শিক্ষাবোর্ড অফিসার্স..

তাহেরপুরে হাট বন্ধ করে দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, বাগমারা তাহেরপুর : রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় করোনা ভাইরাস সংক্রামক রোধে সরকারী নিষেধাক্কা অমান্য করে হাট বসার পর অবশেষে বন্ধ করে দিলো পুলিশ। সোমবার (৩০ মার্চ) সকাল থেকে পৌরসভার..

রাজশাহীতে রেল শ্রমীক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : গত বেশ কিছু দিন ধরে অঘোষিত লকডাউন হয়ে গেছে রাজশাহী মহানগর। দিন রাত মানুষের সমাগম একদম কম। করোনা ভাইরাস সংক্রামন যে বিস্তার না হতে পারে এ জন্য সর্বচ্চ সর্তকতা অবলম্বন করা হচ্ছে রাজশাহীতে। সারা..

পবা-মোহনপুরে ৫০ হাজার পরিবার পেলেন ত্রাণ সামগ্রী

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া রাজশাহীর পবা ও মোহনপুরের ৫০ হাজার দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক..

রাজশাহী শহরে বেড়েছে মানুষের চলাফেরা

নিজস্ব প্রতিবেদক : সেনাবাহিনীসহ আইনশৃংখলা বাহিনীর তৎপরতায় রাজশাহী শহর ছিল ফাঁকা। অটোরিকশা-রিকশাও কম ছিল। মানুষজন কাজ ছাড়া খুব একটা বের হননি। কিন্তু অবস্থা পাল্টে যাচ্ছে। শহরে মানুষের আনাগোনা বাড়ছে। যেন পুরনো..

করোনাশঙ্কায় রাজশাহীতে শ্রমিকের লাশ দাফনে বাধা

নিজস্ব প্রতিবেদক : হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এক ব্যক্তি। এরপর লাশ দাফনের প্রস্তুতি নিচ্ছিলেন পরিবারের সদস্যরা। কিন্তু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন, এমন আশঙ্কায় দাফনে বাধা দেন এলাকার লোকজন।..

উপরে