শিবগঞ্জ আ.লীগের সভাপতি মুক্তা, সম্পাদক টুটুল

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২০; সময়: ৭:০৩ অপরাহ্ণ |
শিবগঞ্জ আ.লীগের সভাপতি মুক্তা, সম্পাদক টুটুল

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। ২৩ ফেব্রুয়ারি রোববার সকালে কাউন্সিলের উদ্বোধন করেন, প্রধান অতিথি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

এতে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি নাজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল নির্বাচিত হয়েছেন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, জনগণের ভালোবাসা অর্জন ছাড়া ক্ষমতায় টিকে থাকা সম্ভব নয়। গুন্ডা-মাস্তান ব্যবহার করে কিছুদিন ক্ষমতা দখলে রাখা যায়, কিন্তু টিকে থাকা যায় না। এর আগে খালেদা-তারেক জিয়া, হুসেইন মোহাম্মদ এরশাদও তা পারেনি।

তিনি আরো বলেন, বাংলাদেশকে মুক্তিযুদ্ধের ধারায় ও ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সার্বিক উন্নয়নে সর্বদায় নিজের সবটুকু দিয়ে কাজ করে যাচ্ছেন মা-বাবা, ভাই-বোনসহ সকলকে হারানো এই নেত্রী। কোন চাঁদাবাজ, দুর্নীতিগ্রস্থ, সন্ত্রাসীদেরকে আওয়ামীলীগের কমিটিতে রাখা হবে না।

সকালে রাণীহাটি উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল। শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আতাউর রহমানের সঞ্চালনায় সম্মেলনের প্রধান বক্তা ছিলেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, বেগম আক্তার জাহান, অধ্যাপক মেরিনা জামান, শাহাবুদ্দীন ফরাজি, সাবেক প্রতিমন্ত্রী বিগ্রেডিয়ার জেনারেল (অব:), এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দীন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসী, সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক মোহা. আমিনুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

এ ছাড়াও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, এ্যাড. মিজানুর রহমান, আরিফুর রেজা ইমন, ডা. সাইফ জামান আনন্দসহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনকে ঘিরে নেয়া হয়েছিল ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। ছেয়ার ছোঁড়াছুড়ি যেন না হয় সে জন্য প্রত্যেকটি চেয়ার দঁড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছিল।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে