বিভিন্ন অভিযোগ এনে হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নেতাদের পদত্যাগ

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২০; সময়: ৪:৪৫ অপরাহ্ণ |
বিভিন্ন অভিযোগ এনে হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নেতাদের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী পবা উপজেলা অন্তগর্ত ২নং হুজরীপাড়া ইউনিয়নের আহ্বায়ক মোঃ তাসনিমুল নাইম এর বিরুদ্ধে অযোগ্য নেতৃত্ব ও বিগত কয়েক মাস ধরে সংগঠনের নেতাদের মূল্যায়ন না করে নেতাদের অকথ্য ভাষায় কথা বলে বিভিন্ন প্রোগ্রামের অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগ এনে বাংলাদেশ ছাত্রলীগ পবা উপজেলার অন্তগর্ত ২নং হুজরীপাড়া ইউনিয়ন শাখার ৬ জন নেতা পদত্যাগ করেছেন।

সোমবার দুপুরে রাজশাহী পবা উপজেলার অন্তগর্ত ২নং হুজরীপাড়া ইউনিয়ন শাখার ৫ জন নেতা অনলাইন গণমাধ্যম ফেসবুকে নিজ নিজ টাইমলাইনে পোস্ট করে পদত্যাগ করেন বলে জানিয়েছেন তারা।

 

পদত্যাগী নেতারা হলেন, হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সাইদ হাসান তুষার, হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সারুক খান, মোঃ রিমন ইসলাম, মোঃ সোহান ইসলাম,হুজরীপাড়া ইউনিয়ন ৬নং ওয়ার্ড সভাপতি মোঃ পারভেজ হামজা বাপ্পি।

পদত্যাগী নেতারা বলেন, নতুন কমিটিতে তাসনিমুল নাইমকে আহ্বায়ক করার পর থেকে আমাদের সংগঠনের কোন নেতাদের সে কোন প্রকার মুল্যায়ন করে না। ‘আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাস করি। স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দীনের নেতৃত্বে আমরা কোনো পদ ছাড়াই কাজ করে যাব। অযোগ্য নেতৃত্বের সঙ্গে থেকে আমরা ছাত্রলীগের রাজনীতি করতে পারি না।’

রাজশাহী-৩(পবা-মোহনপুর) সাংসদ সদস্য আয়েন উদ্দীন এমপির পিএস ইকবাল আহম্মেদ এর ছোট ভাই তাসনিমুল নাইম তাই আমাদেরকে সে নেতা বলে মনে করেন না এবং কাউকে। আমাদের যেখানে কোন মুল্যায়ন নেই সেই যায়গায় আমাদের থাকার কোন প্রয়োজন নেই বলে মনে করি আমরা। তাই এ সকল রাঘববোয়ালদের কারনে আমরা সকলে পদত্যাগ করেছি।

এ বিষয়ে পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল কারীম বলেন, এমন সংবাদ অবশ্যই আমি প্রত্যাশা করি না। তাদের অভ্যন্তরীণ সমস্যা থাকলে-সমাধান ও নিশ্চয় আছে। আমি আশা করছি তারা সে সমাধানেরই পথ অনুসরণ করবে। কেননা তাদের এই পদত্যাগ গ্রহণ যোগ্য নয়।

উল্লেখ্য, গত ০৪ মার্চ পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু ও সাধারণ সম্পাদক রেজওয়ানুল কারীম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ০৭ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্রলীগ ২নং হুজরীপাড়া ইউনিয়ন শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে