জেলার নতুন নেতৃবৃন্দকে আজিজুল আলম বেন্টুর অভিনন্দন

জেলার নতুন নেতৃবৃন্দকে আজিজুল আলম বেন্টুর অভিনন্দন

প্রকাশিত: ০৮-১২-২০১৯, সময়: ১৮:০১ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা আওয়ামী লীগের চার সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন এতে তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন রাজশাহী-৩ আসনের সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা। আর সাধারণ সম্পাদক করা হয়েছে রাজশাহী-৫ আসনের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা।

বিকাল ৪টায় দিকে জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন তাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। একই সঙ্গে তিনি বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু ও রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিনকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন।

নতুন কমিটির চার সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। এক বিবৃতিতে তিনি নতুন সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা এবং যুগ্ম সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু ও আয়েন উদ্দিনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একই সঙ্গে সুন্দরভাবে সম্মেলন আয়োজন ও সম্পন্ন করায় জেলার নেতৃবৃন্দকে অভিবন্দন জানান তিনি।

আজিজুল আলম বেন্টু বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ দুই রাজনীতিবিদকে রাজশাহী জেলার দায়িত্ব দিয়েছেন। তাদের দক্ষ নেতৃত্ব জেলা আওয়ামী লীগ আরও সংগঠিত ও শক্তিশালী হবে।

রাজশাহী মহানগরীর বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এই সম্মেলন প্রথম অধিবেশনের আয়োজন করা হয়। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।

জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপির সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির আরেক সদস্য মেরিনা জাহান, ডা. রোকেয়অ সুলতানা, নুরুল ইসলাম ঠান্ডু, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর ড. আব্দুল খালেক, প্রফেসর ড. সাইদুর রহমান খান, রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, রাজশাহী-৫ আসনের এমপি ডা: মনসুর রহমান, সংরক্ষিত আসনের এমপি আবিদা আঞ্জুম মিতা প্রমুখ।

সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য দেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মেরাজ উদ্দীন মোল্লা। সম্মেলন উপস্থাপন করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও যুগ্ম সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু। সম্মেলনে শোক প্রস্তাব উপস্থাপন করেন দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু।

উপরে