এনায়েতপুরে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনির ৮০ তম জন্মদিন পালন

এনায়েতপুরে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনির ৮০ তম জন্মদিন পালন

প্রকাশিত: ০৫-১২-২০১৯, সময়: ০০:২৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সন্তান শেখ মনির ৮০ তম জন্মদিন নানা আয়োজনের মধ্যে দিয়ে পালন করেছে সিরাজগঞ্জের এনায়েতপুর থানা যুবলীগ।

বুধবার সন্ধ্যায় থানা আওয়ামীলীগের কার্যালয়ে এ উপলক্ষে মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভায় থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ।

এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এনায়েতপুর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আজগার আলী মাষ্টার, থানা যুবলীগ নেতা মাসুদ রানা, আব্দুল আলীম, ডাঃ রতন, ইকবাল হোসেন ব্যাপারী, আলমাস হোসেন, আবু হেনা ভুঁইয়া, ওসমান গণি সরকার, ইউসুফ আলী, মিজানুর রহমান লেবু, আরমান আলী, মনসুর আলী প্রমুখ।

বক্তারা বলেন, জাতির পিতা ও তার পরিবার তথা আওয়ামী লীগই বাংলাদেশ এবং এদেশের মানুষকে হৃদয় দিয়ে লালন করে। পুরো পরিবার দেশের জন্য জীবন দিয়ে গেছে। যারা বেঁচে আছে কেবল তারই দেশকে স্বনির্ভরতার দিকে এগিয়ে নিচ্ছে। আর কোন দল বা ব্যক্তিকে দ্বারা যা কখনো সম্ভব নয়। তাই যতদিন বাংলাদেশ বেঁেচ থাকবে জাতির জনক ও তার পরিবাকে বিনম্র শ্রোদ্ধাভরে স্মরণ করবে। আর আমরা তাদের অনুসারী হিসেবে প্রত্যেকে সহযোগী হিসেবে কাজ করবো।

এরপর ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালো রাতে জাতির পিতা সহ পরিবারের সকল শহীদ সদস্যদের আত্তার শান্তি ও পৃথিবীর সকল মানবতার মঙ্গল কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Leave a comment

উপরে