রাজশাহী জেলা আ.লীগের সম্মেলনে কাউন্সিলর ৩৬০

রাজশাহী জেলা আ.লীগের সম্মেলনে কাউন্সিলর ৩৬০

প্রকাশিত: ০২-১২-২০১৯, সময়: ২০:৫৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনে কাউন্সিলর চুড়ান্ত করা হয়েছে। এবারের সম্মেলনে কাউন্সিলর সংখ্যা ৩৬০ জন। যারা আগামী তিন বছরের জন্য নেতৃত্ব নির্ধারণ করবেন। সোমবার বিকেলে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের জরুরী সভায় কাউন্সিলরদের তালিকা চুড়ান্ত করা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জমান আসাদ বলেন, জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটি থেকে কাউন্সিলর হয়েছেন ৬৪ জন। আর নয়টি উপজেলা থেকে কাউন্সিলর ২৫১ জন। এ ছাড়াও কেন্দ্রীয় কমিটির নির্ধারিত কাউন্সিলর ৪৫ জন। এই মোট ৩৬০ জন কাউন্সিলর চুড়ান্ত করা হয়েছে।

তিনি বলেন, জেলা নির্বাহী কমিটির ৬৪ ও নয় উপজেলার ২৫১ জনের নাম চুড়ান্ত হয়েছে। তবে কেন্দ্রের মনোনিত ৪৫ জনের নাম এখনো হাতে পায়নি। আগামী ডিসেম্বর সে তালিকা পাওয়া যাবে।

এদিকে সম্মেলনের নামে কোন প্রতিষ্ঠান বা ব্যক্তির কাছে কেউ অর্থ দাবি করলে, তা না দিয়ে সাথে সাথে জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক অথবা অর্থ উপ-কমিটির আহবায়ককে ফোন করে জানানোর অনুরোধ জানানো হয়েছে। জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

আগামী ৮ ডিসেম্বর রোববার রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে এই জরুরি সভা ডাকা হয়েছিল। সভায় সম্মেলনের সার্বিক অগ্রগতি নিয়ে পর্যালোচনা করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি। প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেগম আখতার জাহান, অধ্যাপক জিনাতুন নেসা তালুকদার, বদরুজ্জামান রবু, অ্যাডভোকেট মকবুল হোসেন খান, অধ্যক্ষ একরামুল হক ও আব্দুল মজিদ সরদার, জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মনসুর রহমান এমপি, সদস্য আয়েন উদ্দিন এমপি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবিদা আনজুম মিতা, সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল ও কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, আলফোর রহমান ও আহসান উল হক মাসুদ প্রমূখ।

এছড়াও যুব ও ক্রীড়া সম্পাদক মোখতার হোসেন, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মোঃ ইমদাদুল ইসলাম মাষ্টার, সদস্য মোঃ রায়হানুল হক রায়হান, আক্কাস আলী, জাকিরুল ইসলাম সান্টু, দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম বাবু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আওম নূরুল ইসলাম হিরু মাষ্টার, কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাস রানা, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যাপক শামসুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট পূর্ণিমা ভট্টাচার্য, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, সদস্য সাইফুল ইসলাম বাদশা, গোলাম রাব্বানী, বদিউজ্জামান, নজরুল ইসলাম, জাহানারা বেগম জীবন, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মেলনের অর্থ উপ-কমিটি আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় দলীয় কার্যালয়ে সভা করবে। সকল সদস্যকে সভায় উপস্থিত থাকাতে অনুরোধ করা হয়। সভা শেষে সম্মেলন মাঠ পরিদর্শন করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Leave a comment

উপরে