রাজশাহীতে আ.লীগের বিভাগীয় প্রতিনিধি সভা ১৩ অক্টোবর

রাজশাহীতে আ.লীগের বিভাগীয় প্রতিনিধি সভা ১৩ অক্টোবর

প্রকাশিত: ১০-১০-২০১৯, সময়: ২০:৩৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক : আগামী ১৩ অক্টোবর আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। রাজশাহী জেলা শিল্পকলা একাডেমীতে এ সভার আয়োজন করা হচ্ছে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদেরের সরকারি সফরসূচি জানানো হয়েছে, ১৩ অক্টোবর সকাল সাড়ে দশটায় ঢাকা থেকে বিমানযোগে রাজশাহীর উদ্দেশে রওনা হবেন। ১১টা ২৫ মিনিটে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে নেমে সার্কিট হাউসে অবস্থান করবেন। পরে রাজশাহী জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সাক্ষাত করবেন। সাক্ষাত শেষে দুপুর বারোটায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেনে।

সম্মেলন শেষে বিকেল তিনটায় রাজশাহী সড়ক জোনের চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে সড়ক ও জনপদ কর্মকর্তাদের সাথে বৈঠক করবেন সেতুমন্ত্রী। বৈঠক শেষে সেদিন বিকাল সাড়ে ৫টায় বিমানযোগে ঢাকার উদ্দেশে রওনা হবেন ওবায়দুল কাদের।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, দলের কেন্দ্রীয় সম্মেলন ও তৃণমূলের সাংগঠনিক অবস্থান জানতে কেন্দ্রীয় কমিটি এ প্রতিনিধি সভার আয়োজন করছে। প্রতিনিধি সভায় রাজশাহী বিভাগের সকল জেলা ও মহানগর, জেলা শহরের পৌরসভা এবং উপজেলা ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগের সংসদ সদস্যরা এ প্রতিনিধি সভায় অংশ নেবেন। রাজশাহীতে সুন্দর ও শান্তিপূর্নভাবে করার জন্য প্রতিনিধি সভার প্রয়োজনীয় প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানান তিনি।

Leave a comment

উপরে