দুর্গাপুর বিএনপির ছয় পদে ১৮ জনের নাম প্রস্তাব

দুর্গাপুর বিএনপির ছয় পদে ১৮ জনের নাম প্রস্তাব

প্রকাশিত: ১৭-০৯-২০১৯, সময়: ২১:১১ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর দুর্গাপুর উপজেলা ও পৌরসভা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে নতুন আহবায়ক কমিটি গঠনের জন্য তিনি পদের জন্য নেতাদের নাম নেয়া হয়েছে। এতে ১৮ জনের নাম প্রস্তাব এসেছে। মঙ্গলবার বিকেলে উপজেলা মাড়িয়া স্কুল মাঠে পুরাতন কমিটি বিলুপ্ত ও নতুন কমিটি গঠন উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় উপজেলা বিএনপি সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহব্বায়ক আবু সাইদ চাঁদ। সভায় তিনি উপজেলা ও পৌরসভা বিএনপির সকল কমিটির বিলুপ্ত ঘোষণা করেন। সেই সাথে নতুন কমিটির আহবায়ক, যুগ্ম আহবায়ক ও সদস্য সচিব পদে নাম প্রস্তাবের আহবান জানানো হয়। এতে উপজেলা ও পৌরসভার জন্য ১৮ জনের নাম প্রস্তাব আকারে গ্রহন করে জেলা কমিটি।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসান ফারুক ইমাম সুমনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বাবু বিশ্বনার্থ সরকার, দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীণ বিএনপি নেতা মোল্লা আব্দুল ওয়াহেদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক, জেলা বিএনপির সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তপু, কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সদস্য ওয়াদুদ হাসান পিন্টু, সাবেক সংসদ সদস্য জাহান পান্না, জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তফা মামুন, আব্দুর রাজ্জাক, আক্তারুজ্জামান তপন, সাইদুর রহমান মুন্টু, মাহমুদা হাবিবা।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা মহিলা দলের সভাপতি রোকসানা জাহান টুকটুকি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহি রিজভী, সাধারণ সম্পাদক অলিউজ্জামান পরাগ, জেলা বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, সাবেক জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক সমাজ কল্যাণ সম্পাদক আজাদ রেজাউল করিম রেজা, সহ-সম্পাদক আজিজ মন্ডল, সদস্য রবিউল ইসলাম রবিন, পুঠিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন জুম্মা, পুঠিয়া উপজেলা বিএনপির সভাপতি আমিনুল ইসলাম মিন্টু, দুর্গাপুর উপজেলা জিয়া পরিষদের সভাপতি হাসানুজ্জামান লাল্টু, উপজেলা বিএনপির সহসভাপতি জুবায়ের হোসেন, সিনিয়র সহসম্পাদক মোস্তাক আহম্মেদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম রঞ্জুর, সাংগঠনিক সম্পাদক হাতেম আলী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক, সিনিয়র যুগ্ন সম্পাদক মাসুদ রানা মাসুম, উপজেলা যুবদলের সভাপতি নাহিদুল হক বিদয়, সাধারণ সম্পাদক আরমান কবির সুজন, পৌর যুবদলের সভাপতি আরমান আলী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলেক আলী, পৌর সভাপতি মোহায়মেনুল হক রেন্টু, জেলা ছাত্রদলের সহসভাপতি মাইনুল ইসলাম, যুগ্ন সম্পাদক আল-আমিন রিমন, পৌরসভা ছাত্রদল নেতা শহিদ প্রমূখ।

উপরে