রাজশাহী থেকেই খালেদার কারামুক্তি আন্দোলন : বুলবুল

রাজশাহী থেকেই খালেদার কারামুক্তি আন্দোলন : বুলবুল

প্রকাশিত: ১৬-০৮-২০১৯, সময়: ২৩:১০ |
Share This

নিজস্ব প্রতিবেদক : সরকার পতন এবং বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে নেতাকর্মীদের রাজপথে নামার ডাক দিয়েছেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

তিনি বলেছেন, আগামী সেপ্টেম্বর মাসে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ থেকে সরকার পতন এবং বেগম জিয়ার মুক্তির আন্দোলন গড়ে তোলা হবে। এই আন্দোলনে ছাত্রদলকে মুখ্য ভূমিকা পালন করতে হবে। সেইসাথে সকল নেতাকর্মীকে রাজপথে নামার ডাক দেন তিনি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে ও কারামুক্তি এবং আশুরোগ মুক্তি কামনায় রাজশাহী মহানগর ছাত্রদলের আয়োজনে দোয়া মাহফিল এ ডাক দেন মোসাদ্দেক হোসেন বুলবুল। শুক্রবার দলীয় কার্যালয়ে আয়োজিত মাহফিলে সভাপতিত্ব করেন মহানগর ছাত্রদলের সভাপতি আসুদুজ্জামন জনি। এতে প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া স্বৈরাচার এরশাদকে আন্দোলনের মাধ্যমে বিতারিত করে দেশে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করেছিলেন। কিন্তু আওয়ামী লীগ সরকার সেই গণতন্ত্র পুনরায় ধ্বংস করে দিয়েছে। দেশে বিচারহীনতার সংস্কৃতি তৈরী হয়েছে। বিনা অপরাধে বেগম খালেদা জিয়া কারাগারে রয়েছে। বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের বহু নেতাকর্মী বিনা অপরাধে এই সরকারের রোষানলে পরে জেল হাজতে রয়েছে।

বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রইসুল ইসলাম, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন। মাহফিল পরিচালনা করেন মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি।

দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক গণশিক্ষা বিষয়ক সহ-সম্পাদক ফজলুর রজমান খোকন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, নাহিন আহম্মেদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম প্রমূখ।

উপরে