‘বাগমারাবাসীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি’

‘বাগমারাবাসীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি’

প্রকাশিত: ১৩-০৮-২০১৯, সময়: ১৬:৫৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বাগমারা এক সময় ছিলো রক্তাক্ত জনপদ। সেই জনপদের মাটি ও মানুষের জীবন মান উন্নয়নে দায়িত্ব গ্রহণ করি ২০০৮ সালে নির্বাচনে বিজয়ের মধ্যে দিয়ে। রক্তাক্ত সেই বাগমারা থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাংলাভাই, জেএমবির মতো সন্ত্রাসীদের উচ্ছেদ করা সম্ভব হয়েছে আওয়ামী লীগের বলিষ্ট নেতৃত্বের কারনে। বাগমারায় মানুষ এখন শান্তিতে বসবাস করতে পারছে।

মঙ্গলবার উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে উপজেলার তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে পবিত্র ঈদুল আজহা পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ডিজিটাল করতে যে সকল পরিকল্পনা গ্রহণ করেছিলেন তা বাস্তবায়ন করা সম্ভব ছিলো না বাগমারায়। বিগত সময়ে যারা বাগমারার দায়িত্ব পালন করেছেন তারা উন্নয়নের বাগমারাকে পিছনে ঠেলে দিয়েছে। উন্নয়নের পরিবর্তে উপহার দিয়েছেন সন্ত্রাসী কর্মকান্ড। এর ফলে বর্তমানের শান্তির বাগমারা রক্তাক্ত জনপদে পরিনত হয়েছিলো। দীর্ঘদিন পরে হলেও আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে উপজেলার সর্বত্র ফিরে এসেছে শান্তি। আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে প্রতিটি খাতে উন্নয়ন হয়েছে সমান গতিতে।

ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে দলীয় শৃঙ্খলা ঠিক রেখে কাজ করে যাচ্ছি। উপজেলার সকল উন্নয়নে হাত দিয়েছি। বাগমারায় এক সময় আওয়ামী লীগের বসার জায়গা ছিলো না। সেই বাগমারায় এখন দেশের মডেল দলীয় কার্যলয় রয়েছে। টানা দিন বার নৌকা প্রতীকে বিজয়ী করায় বাগমারাবাসীকে ধন্যবাদ জানান তিনি। সেই সাথে ডেঙ্গু মশা যাতে বংশবৃদ্ধি না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকার পরামর্শ দেন।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান হাবিব, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বেগম সহ আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উপরে