খালেদা জিয়ার মুক্তি আন্দোলন রাজশাহী থেকেই : মিনু

খালেদা জিয়ার মুক্তি আন্দোলন রাজশাহী থেকেই : মিনু

প্রকাশিত: ২১-০৭-২০১৯, সময়: ২১:৫৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, রাজশাহী থেকে অতিতে সকল আন্দোলন অনুষ্ঠিত হয়েছে। বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনও রাজশাহীর বিভাগীয় সমাবেশ থেকে শুরু করা হবে। রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে প্রস্তুতিমূলক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

মিনু বলেন, রাজশাহীর মানুষ মাথা পিছনে রাখে না। সর্বদা তারা সামনের দিকে এগিয়ে যায়। সামনের দিকে এগুতে সকল প্রকার বাধা অতিক্রম করে মহাসমাবেশকে ইতিহাসের পাতায় লেখার মত করা হবে। সমাবেশ স্থলকে জনসমুদ্রে পরিণত করা হবে। কোন বাধাই বিএনপির এই মহাসমাবেশ রুখে দিতে পারবে না।

বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগীয় যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকতের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু ও হাবিবুর রহমান হাবিব।

জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুনের পরিচালনায় সবায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমটির সদস্য নাদিম মোস্তফা, সাইফুল ইসলাম মার্সাল, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মতিউর রহমান মন্টু।

সভায় আগামী ২৯ জুলাই দুপুর ২টায় রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ করার সিদ্ধান্ত নেয়া হয়। সাহেববাজার জিরোপয়েন্ট, গণকপাড়া ও সেনাদীঘির মোড় এই তিনটি স্থানের যে কোন স্থানে রাজশাহী বিভাগীয় সমাবেশ করা হবে।

Leave a comment

উপরে