শ্রীপুরে ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

শ্রীপুরে ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রকাশিত: ২০-০৭-২০১৯, সময়: ১২:১৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নে ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ওয়ার্ড আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে ইউনিয়নের ইসমাইলপুর দাখিল মাদ্রাসা মাঠে ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আরমান আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শ্রীপুর ইউনিয়নে সম্মেলন পরিচালনায় দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সোনাডাঙ্গা ইউনিয়নে সম্মেলন পরিচালনায় দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক আলী হাসান, উপজেলা আওয়ামী লীগের সদস্য লোকমান আলী, আকবর আলী, সাংসদের প্রেস সচিব জিল্লুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, ইউনিয়ন মহিলা লীগের সাধারণ সম্পাদক নুরুন্নাহার বেগম, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পারভীন খাতুন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ইচাহাক আলী, তোফাজ্জল হোসেন, বেলাল হোসেন, সাহাদ আলী, নওশাদ আলী, লায়েব উদ্দীন, আব্দুল আলিম, ইউপি সদস্য আব্দুল মান্নান, মইদুল ইসলাম, তৈয়বুর রহমান, বজলুর রশিদ, সালাউদ্দীন, ইউনিয়ন মহিলা লীগের সভাপতি রোকেয়া বেগম, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, সাবেক সভাপতি গোলাম সারোয়ার রবিন সহ তিনটি ওয়ার্ডের আওয়ামী লীগ ও অংশ সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ।

বক্তরা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সংগঠন মুক্তিযোদ্ধের সপক্ষের সংগঠন। এই সংগঠনকে তৃণমূল থেকে সুসংগঠিত করে গঠনের লক্ষ্যে ওয়ার্ড পর্যায় থেকে সভাপতি-সম্পাদক নির্বাচন করা হচ্ছে। দলের জন্য যারা নিবেদিত প্রাণ। যাদের হাতে ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ শক্তিশালী হবে তাদের নির্বাচন করা হবে।

উপরে