গোবরাতলা ইউনিয়ন স্বেছাসেবক লীগের কমিটি ঘোষণা

গোবরাতলা ইউনিয়ন স্বেছাসেবক লীগের কমিটি ঘোষণা

প্রকাশিত: ১১-০২-২০১৯, সময়: ১৪:৪৯ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন আওয়ামী স্বেছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মনিরুজ্জামান টিয়া সাক্ষরিত বিজ্ঞপ্তিতে রোববার এ নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। আগামী ১ বছরের জন্য নতুন কমিটিতে সভাপতির দায়িত্ব পালন করবেন সাইফুল ইসলাম এবং সাধারন সম্পাদক হিসেবে রাখা হয়েছে মুসফিক আলমকে।

৫১ সদস্যের নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে মো. আব্দুল্লাহ, সাদিকুল ইসলাম দুলাল, তৌকির আহমেদ, সাহিদুজ্জামান, শ্রী কালু এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মামুন ও জামাল আলীকে রাখা হয়েছে। এছাড়াও মেহেদী হাসান বিয়েল সাংগঠনিক সম্পাদক ও ইয়াসমিন খাতুন মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে কমিটিতে জায়গা পেয়েছেন।

রোববার সন্ধ্যায় নতুন কমিটির সদস্যের শুভেচ্ছা জানিয়েছেন গোবরাতলা ইউনিয়ন ছাত্রলীগ। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি তসিকুল আলম বাবুল, ইসলামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনিকুল ইসলাম আনিক, গোবরাতলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আক্কাশ আলী, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবুসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ।

উপরে