ভোটারদের কৃতজ্ঞতা জানাতে এমপির পথসভা

ভোটারদের কৃতজ্ঞতা জানাতে এমপির পথসভা

প্রকাশিত: ১১-০১-২০১৯, সময়: ১৬:০১ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে সদ্য নির্বাচিত সংসদ সদস্য ও বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ ভোটারদের কৃতজ্ঞতা জানাতে তাদের দ্বারে দ্বারে ঘুরছেন। বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পযন্ত তিনি সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা করেছেন। এসময় স্থানীয় নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান। তিনি গোবরাতলা ইউনিয়নের চাঁপাইমহেশপুর, ঘুঘুডিমা, গোবরাতলা, মহিপুর, সরজন, দিয়াড় ধাইনগর, অড়নবাড়িসহ বিভিন্ন এলাকায় পথসভায় বক্তব্য দেন।

পথসভায় তিনি বলেন, গত ১০ বছরে এই এলাকায় রাস্তাঘাট, স্কুল-কলেজে অবকাঠামোগত দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি। বিএনপির সময়ে যেসব উন্নয়ন কাজ হয়েছে সেগুলোরও সংস্কার পর্যন্ত করা হয়নি।

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে সুষ্ঠ নির্বাচন হয়েছে বলে মন্তব্য করে তিনি বলেন, বিগত সময়ে সরকারি ও বিরোধী দলের সংসদ নির্বাচিত হয়ে কাজ করার অভিজ্ঞতা আমার রয়েছে। তাই কেন্দ্রীয় সিধান্ত অনুযায়ী আমি সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে অতীত অভিজ্ঞতা থেকে এই এলাকার মানুষের জন্য কাজ করতে পারবো। সারাদেশে এখানকার মতো সুষ্ঠ নির্বাচন হলে বিএনপি অব্যশই বিপুল ভোটে জয়ী হয়ে সরকার গঠন করতো।

বিপুল ভোটে ধানের শীষকে বিজয়ী করার জন্য তিনি সকল ভোটারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, ভয়-ভীতি, জুলুম, অত্যাচার উপেক্ষা করে উন্নয়নের প্রতি গুরুত্ব দিয়ে আগামীতে জনসাধারণের এই ভালবাসার প্রতিদান দিতে চাই।

এসময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি নজরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, সাংগাঠনিক সম্পাদক ও গোবরাতলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তাসেম আলী, ইউনিয়ন বিএনপির সভাপতি সাদিউজ্জামান সাদিসহ অন্যান্যরা।

Leave a comment

আরও খবর



উপরে