সিটি ভোটে রাজশাহী বিএনপি ঐক্যবদ্ধ : বুলবুল

সিটি ভোটে রাজশাহী বিএনপি ঐক্যবদ্ধ : বুলবুল

প্রকাশিত: 09-07-2018, সময়: 18:04 |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল নগরের তেরখাদিয়া মার্কেটে ক্রেতা এবং ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেছেন। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি প্রতিটি দোকানে গিয়ে দোয়া ও ধানের শীষে ভোট প্রার্থনা করেন।

কুশল বিনিময়কালে বুলবুল বলেন, আগামী ২০৫০ সালের মধ্যে রাজশাহী সিটিকে বিশ্বের ১নং সিটি হিসেবে গড়ে তোলা হবে। সেইসাথে নগরীর বেকার যুবক যুবতীতের কর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ও মাঝারী শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলা হবে। এছাড়াও ইতিমধ্যে গ্রিন সিটি, ক্লিন সিটি, হেলদি সিটি ও এডুকেশন সিটি এবং শান্তির শহর হিসেবে তিনি এই সিটি করপোরেশনকে বিশ্বের দরবারে তুলে ধরতে সক্ষম হয়েছেন। বর্তমানে প্রায় ৫০০ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন হচ্ছে এবং অনেক কাজ সমাপ্ত হয়েছে। আগামীতে আরো ১৪টি নতুন রাস্তা করা হবে।

বুলবুল বলেন, রাজশাহীর যত উন্নয়ন হয়েছে সব বিএনপি আমলে হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ, মেডিকেল কলেজ হাসপাতালকে ১০০০ শয্যায় উন্নিতকরণ, ইঞ্জিনিয়ারিং কলেজকে বিশ্ববিদ্যালয়ে রুপান্তর, আধুনিক রেলওয়ে ষ্টেশন নির্মানসহ আরো নানা ধরনের উন্নয়ন করেছেন তারা। এই সকল উন্নয়ন ধারা অব্যাহত রাখতে বিএনপির কোন বিকল্প নেই। আর সেই বিষয় চিন্তা করে নগরবাসী বিএনপি তথা ধানের শীষে পুনরায় ভোট প্রদান করবেন।

বুলবুল আরো বলেন, রাজশাহী হচ্ছে বিএনপির ঘাটি। তৎকালীন আমল থেকে এখানে বিএনপি শক্ত অবস্থানে রয়েছে। এছাড়াও নেতাকর্মী ও সাধারণ ভোটারা তাঁকে অত্যন্ত ভালবাসেন, স্নেহ করেন, সম্মান করেন। কারণ তিনি কোন দুর্নীতির সঙ্গে যুক্ত ছিলেন না। প্রতিটি প্রকল্প ও কার্যক্রম সঠিকভাবে তিনি নিজে তদারকী করে বাস্তবায়ন করেছেন।

তিনি বলেন, রাজশাহী বিএনপির মধ্যে ভাঙ্গন বা দিধাদ্বন্দ্ব নেয়। সিটি নির্বাচন এবং জাতীয় নির্বাচনের জন্য বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন একতাবদ্ধ রয়েছে। বিশেষ করে রাজশাহী মহানগর, জেলা ও বিভাগীয় নেতারা সকলেই ঐক্যবদ্ধভাবে ধানের শীষের জন্য কাজ শুরু করেছে। সকল নেতাকর্মী প্রানের বিনিময়ে হলেও আসন্ন সিটি নির্বাচনে তাকে এবং ধানের শীষের বিজয় নিয়ে আসবেন।

এ সময়ে তার সঙ্গে ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্তসহ ১৪ নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।

উপরে