মতামত Archives - Padmatimes 24x7 News Portal

ভালোবাসার থেকে পদ বড় নয়

মোহাঃ আসাদুজ্জামান আসাদ : জেলা আওয়ামী লীগের সম্মেলনের কাউন্সিল অধিবেশনে বিকেলেই নতুন কমিটি ঘোষণা করা হয়ে গেছে। আমি..

আইনের ফাঁকে ঠকছে মানুষ

এম. আব্দুল বাতেন, গোদাগাড়ী : বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত বিষয় পেঁয়াজ। দেশের জনগণ যখন পেঁয়াজের অতিরিক্ত দামের বিড়ম্বনায় কাহিল, ঠিক সেই মূহুর্তে আরেকটি বিড়ম্বনা যোগ হয়েছে লবণ। হঠাৎ করেই লবণের সংকট হবে দেশ জুড়ে দাম..

মানুষের হৃদয়ে আঘাত হেনেছে পেঁয়াজ

এম. আব্দুল বাতেন : বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত বিষয় পেঁয়াজ। নিজ ঘরে হতে শুরু করে রাস্তা, ঘাট, হাট-বাজার, চায়ের দোকান, শিক্ষা প্রতিষ্ঠান ফসলের মাঠ হতে শুরু করে এমন কোন জায়গা নেই যে পেঁয়াজের লাগামহীন দাম নিয়ে কথা বলা..

বাবাকে নিয়ে মেয়র লিটনের স্মৃতিচারণ

এএইচএম খায়রুজ্জামান লিটন : ৩ নভেম্বর সকালেই আমরা বাবার মৃত্যু সংবাদ পাই। মা অত্যন্ত ভেঙে পড়েন। অনেক চড়াই-উৎরাই পার হয়ে যে মানুষটি কখনও হতোদ্যম হননি সেই মানুষটিই বাবার মৃত্যু সংবাদে কেমন মুষড়ে পড়েন। এ সময় রাজনৈতিক..

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি বনাম জয় হিন্দ

আসলাম আহমেদ : রাবির বর্তমান ভিসি আমার রক্তের কেউ না। তার সাথে আমার কোন ধরনের লেনদেনও নেই। আমি চাকুরীর জন্য কখনো যাইনি এবং যাবোও না। তিনি আমাকে কখনো একমুঠ দানাও খেতে দেননি এবং কখনো খাওয়ার আশাও করি না। আগে আমার কথাগুলো..

তোমার জন্যই জাতি ধন্য

আব্দুস সাত্তার : আজ ২৮ সেপ্টেম্বর বাংলার দু:খী মেহনতী মানুষের সবচাইতে আপনজন, প্রিয়ভাজন আমাদের প্রাণপ্রিয় জননেত্রী দেশরত্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা বর্তমান সরকারের সফল রাষ্ট্রনায়ক..

একজন অসাধারণ কর্মবীর শেখ হাসিনা

আজাদুল ইসলাম আদনান : শেখ হাসিনা, একটি নাম, একটি বিস্ময়। সমকালীন বিশ্বে এমন এক রাষ্ট্রনায়ক যিনি কেবল বাংলাদেশের চতুর্থদফা প্রধানমন্ত্রীর দায়িত্বেই নিয়োজিত নন, তিনি একমাত্র রাজনীতিবিদ যিনি টানা চার দশক ধরে স্বাধীনতা..

অনলাইনের অপব্যবহারে ঝুঁকির মধ্যে আমাদের প্রিয় শিশুরা

ফাতিন ইশরাক নিয়ন : সহজলভ্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তির কল্যাণে পুরো বিশ্বের মানুষ পারস্পরিক সম্পর্ক রক্ষা করতে পারছে। শিশু-কিশোররাও এর বাইরে নয়। ক্রমবর্ধমান হারে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।..

স্বাধীনতার ঘোষণা নিয়ে তারেক জিয়ার মিথ্যাচারের নিন্দা জানাই

আবু জুবায়ের : বঙ্গবন্ধু তার জন্ম থেকে যেদিন চেতনার অগ্নিফুলিংগের শিখায় আলোকিত সূর্যের ন্যায় আলোর স্পর্শ পেয়েছিলেন, সেদিন থেকেই তিনি বাংলা এবং বাংলার মানুষের পরাধীন আগ্নেয়গিরি লাভার উপর দাঁড়িয়ে বেচে থাকা এই বাংলার..

উপরে