পঞ্চম শ্রেণির বৃত্তির ফল প্রকাশ রোববার

পদ্মাটাইমস ডেস্ক : পঞ্চম শ্রেণির বৃত্তির ফল আগামী রোববার (২৪ মার্চ) প্রকাশ হবে। প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক..

বিনা খরচে জাপানে নারীদের চাকরির সুযোগ

পদ্মাটাইমস ডেস্ক : শুশ্রূষাকারী বা নার্স হিসেবে জাপানে কাজের ক্ষেত্র তৈরি হয়েছে। বিষয়টিতে গুরুত্ব দিয়ে এ পেশায় যেতে চান—এমন নারী প্রার্থীদের জন্য কোর্স চালু করতে যাচ্ছে সরকার। জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ..

পড়াশুনা চালিয়ে যেতে চান দৃষ্টি প্রতিবন্ধী মাফিয়া

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : যারা উদ্যোমী ও পরিশ্রমি কোন বাধা-বিপত্তিই তাদের দমিয়ে রাখতে পারে না। তারই এক অন্যন্য দৃষ্টান্ত প্রতিবন্ধি মেয়ে মাফিয়া। প্রথমত সে প্রতিবন্ধি, দ্বিতীয়ত নারী। আরেকটি বড় সমস্যা তার জন্মহত..

আড়াই হাজার বছরের পুরনো মহাস্থানগড়

পদ্মাটাইমস ডেস্ক : বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলায় রয়েছে প্রায় আড়াই হাজার বছরেরও বেশি পুরনো এক নগরী ‘মহাস্থানগড়’৷ বগুড়া শহর থেকে প্রায় ১৩ কিলোমিটার উত্তরে করতোয়া নদীর তীরে প্রাচীন এই প্রত্নস্থানটির অবস্থান৷ এবার..

এইচএসসি পরীক্ষার সময়সূচি প্রকাশ

পদ্মাটাইমস ডেস্ক : এইচএসসি ও সমমানের পরীক্ষা ১ এপ্রিল থেকে শুরু হচ্ছে। রোববার ঢাকা শিক্ষা বোর্ড উচ্চ মাধ্যমিকের পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে। সূচি অনুযায়ী, ১ এপ্রিল থেকে ১১ মে হবে তত্ত্বীয় পরীক্ষা। ১২ থেকে ২১..

রাজশাহীতে প্রাথমিকে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : প্রাথমিক বিদ্যালয়গুলোতে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৯টা থেকে শুরু হয়। ভোটগ্রহণ চলবে দুপুর ১টা পর্যন্ত। রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবদুস সালাম জানায়,..

সুমাইয়ার দু’টো কিডনিই অকোজো, সাহায্য কামনা

নিজস্ব প্রতিবেদক, রাবি : রাজশাহীর ইসলামিয়া কলেজের ছাত্রী সুমাইয়া আক্তার রুম্পা। হঠাৎ ডাক্তারি চিকিৎসায় ধরা পড়েছে তার দুইটি কিডনিই অকেজো। দুদিন আগেও তিনি ছিলেন সদা হাস্যোজ্জ্বল। এখন তিনি বেঁচে থাকার জন্য লড়ে..

তিনমাস পর পর স্কুলের ক্যাপটেন পরিবর্তন

পদ্মাটাইমস ডেস্ক : শিক্ষা ক্ষেত্রে অন্য অনেক কিছুর মতো এবার বড় ধরনের পরিবর্তন আসছে ক্লাস ক্যাপ্টেন নির্বাচনে। এখন থেকে প্রতি তিন মাস পরপর ক্লাস ক্যাপ্টেন পরিবর্তন হবে। সেই সঙ্গে স্কুলের সব অনুষ্ঠান তদারকি করবে..

মায়ের লাশ দেখতে পুলিশের গাড়িতে উঠল শিশুটি

পদ্মাটাইমস ডেস্ক : কক্সবাজার সদরের ঈদগাঁওতে কেরোসিন ঢেলে রুমা আক্তার নামের এক গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গৃহবধূ মারা যাওয়ার পর থেকে পলাতক রয়েছেন স্বামী ও তার স্বজনরা। রোমহর্ষক এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের..

উপরে