বাঁচতে চায় আফসানা ইরিন

নিজস্ব প্রতিবেদক : ১৭ বছরের কিশোরী আফসানা ইরিন। রাজশাহীর বরেন্দ্র কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী সে। তার এই বয়সে দুরন্তপনায়..

জয়পুরহাটে বক্তৃতা প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাটে জাতীয় বিদ্যুৎ ও জ¦ালানি সপ্তাহ ২০১৮ উদযাপন উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলার ৫টি উপজেলায় বিজয়ী দু’জন..

গুরুদাসপুরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে শিশু আব্দুল্লাহ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর : নাটোরের গুরুদাসপুরে মোটরসাইকেলের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত তিন বছরের শিশু আব্দুল্লাহ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। শিশুটি গুরুদাসপুর উপজেলার খুবজীপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের..

অর্থের অভাবে বিশ্ববিদ্যালয় ছেড়ে গ্রামের বাড়িতে আইনের ছাত্রী

নিজস্ব প্রতিবেদক, মান্দা : অর্থের অভাবে বাড়িতে বসে বসেই সময় কাটছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইনের ছাত্রী শারমিন আক্তার মিমের। পড়াশোনার খরচ যোগাতে না পারায় তিনি বিশ্ববিদ্যালয় ছেড়ে পরিবারের সঙ্গেই গ্রামের বাড়িতে..

গোদাগাড়ীতে বিদ্যালয় ভিত্তিক বিজ্ঞান মেলা

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : সিসিবিভিও-রাজশাহী ও বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশন-ঢাকার সহযোগিতায় গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে “মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান শিক্ষার উন্নয়ন” প্রকল্পের অধীনে..

অদম্য আফরোজার পাশে ইউএনও

নিজস্ব প্রতিবেদক : গত ৯ মে দৈনিক সানশাইন পত্রিকায় ও পদ্মাটাইমস্ টুয়েন্টিফোর.কম-এ ‘অদম্য আফরোজার সাফল্যগাথা’ শিরোনামে প্রকাশিত সংবাদ দেখে আফরোজার খোঁজ খবর নিলেন মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার-উল-হালিম।..

বাইক কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্নহত্যা

নিজস্ব প্রতিবেদক, নাটোর : বাবা-মা কথা দিয়েছিলেন জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেলে মোটরসাইকেল কিনে দিবেন। কথামত পড়ালেখা করে ফলাফলে জিপিএ-৫ পেয়েছিল রিয়াদ হোসেন। কিন্তু ফলাফল প্রকাশের পাঁচ মাস গেলেও কথা রাখেনি বাবা-মা।..

পিতৃহীন ইয়াতিম হৃদয়ের ভবিষ্যৎ অনিশ্চিত

নিজস্ব প্রতিবেদক, নাটোর : এবারের মাধ্যমিক পরীক্ষার ফলাফলে নাটোরের ছাতনী উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ প্রাপ্ত ইয়াতিম ছাত্র হৃদয় উচ্চ শিক্ষা নিয়ে ভালো মানুষ হতে চায়। তার দিন মুজুর বাবা জহির আলী মারা..

দরিদ্র পরিবারের মেধাবী রনি ও মামুনের উচ্চ শিক্ষা গ্রহণ অনিশ্চিত!

নিজস্ব প্রতিবেদক, নাটোর : এবারের মাধ্যমিক পরীক্ষার ফলাফলে নাটোর সদর উপজেলার আগদিঘা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে গোল্ডেন জিপিএ-৫ পাওয়া মামুন হোসেন এবং জিপিএ-৫ পাওয়া রনি মোল্লা ডাক্তার বা ইঞ্জিনিয়ার হতে চায়।..

উপরে