ফারহানা ইয়াসমিন তমা ডাক্তার হতে চায়

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম দক্ষিণপাড়া গ্রামের পল্লি চিকিৎসক ডাঃ গোলাম পাঞ্জাতন এর ছোট..

দারিদ্রতা দমাতে পারেনি সোনিয়াকে

নিজস্ব প্রতিবেদক : দারিদ্র দমিয়ে রাখতে পারেনি মেধাবী ছাত্রী সোনিয়া খাতুনকে। মাথা নত করেনি দারিদ্রতার কাছে। পিতা সাধারণ কৃষক আব্দুল মজিদ ও মাতা গৃহিনী মফেজান বিবি। চার ভাই বোনের মধ্যে সে সবার ছোট। ছোট থেকেই লেখাপড়ার..

ডাঃ শিমুলের মেয়ে নাফিসা চিকিৎসক হতে চাই

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের মেয়ে নাফিসা আহমেদ নেহা এসএসসি পরীক্ষায় রাজশাহী সরকারি পিএন বালিকা বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে। রোববার দুপুরে এসএসসির ফল প্রকাশ করা হয়। নাফিসা দাদা ও বাবার মত একজন..

ডাক্তার হতে চায় মৌমিতা

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ গোল্ডেন ৫ পেয়েছে মৌমিতা আক্তার মৌসুমী। সে রাজশাহী শিক্ষা বোর্ডের অধিনে সাকোঁয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে জিপিএ গোল্ডেন ৫ পেয়েছে। সে..

বাবার ঋণের কিস্তি কেড়ে নিয়েছে বেলালের পড়াশোনা

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম : বগুড়ার নন্দীগ্রামে বাবার লোনের কিস্তির টাকা জোগাড় করতে বন্ধ হয়ে গেল মেধাবী বেলাল হোসেনের (১২) পড়াশোনা। উপজেলার সদর ইউনিয়নের দলগাছা গ্রামে অত্যন্ত গরিব ঘরে জন্ম তার। মা-বাবা ও ছোট..

একজন স্বর্ণকিশোরীর সমাজকে এগিয়ে নেওয়ার আহ্বান

স্বর্ণকিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন এগিয়ে যাচ্চে আরো এগিয়ে যাবে। এই নেটওয়ার্কের প্রতিটি স্বর্ণকিশোরী সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছে নেটওয়ার্ক প্রধান ফারজানা ব্রাউনিয়ার উদ্যোগে। আমাদের সমাজে এমন অনেক কিশোর-কিশোরী..

বাগমারায় প্রাথমিকে গোল্ডেন এ প্লাস পেয়েছে রাফি

নিজস্ব প্রতিবেদক : প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় মাহমুদ হাসান রাফি গোল্ডেন এ প্লাস পেয়েছে। রাফি রাজশাহীর বাগমারা উপজেলার সাঁকোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায়..

ভবিষ্যতে ভালো রেজাল্ট অর্জনে দোয়াপ্রার্থী স্বপ্ন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী কলিজিয়েট সরকারি স্কুলে থেকে এবারের প্রাথমিক সমাপণী পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়ে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে সামিউল ইসলাম স্বপ্ন। স্বপ্নের বাবা সালাউদ্দিন চৌধুরী একজন বিশিষ্ট..

মার্জিয়া জান্নাত নেহা ডাক্তার হতে আগ্রহী

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : দুর্গাপুর পৌর সদরের সিংগা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এবারের প্রাথমিক সমাপণী পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে মার্জিয়া জান্নাত নেহা। নেহার বাবা মহিদুল..

উপরে