--->

গোদাগাড়ীতে ২৩২৪ শিক্ষার্থীকে টিফিন বক্স বিতরণ

প্রকাশিত: ০৯-১২-২০১৭, সময়: ১৪:০৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেরা ৬ টি প্রাথমিক বিদ্যালয়ের ২ হাজার ৩২৪ জন শিক্ষর্থীদের মাঝে প্রধান অতিথি থেকে টিফিন বক্স বিতরণ করলেন রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

মাটিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আযম তৌহিদের সভাপতিত্বে শনিবার উপজেলার মাটিকাটা ইউনিয়নের উত্তরা শাকপাল প্রাথমিক বিদ্যালয় ৩৪৫, পিরিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪৯৩, ভাটোপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩২৭, হরিশংকর পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২০২, উজান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ২৯৭ ও মটিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬৬০ জন শিক্ষার্থীদের মাঝে মোট ২৩২৪ জনকে টিফিন বক্স বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তৃতায় ওমর ফারুক চৌধুরী বলেন, দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের জন্য শিক্ষাসহ সকল স্তরে উন্নয়ন করেই চলেছে। তিনি উন্নয়ন অব্যাহত রেখেছে বলেই আজ বাংলাদেশ এত সুখি ও সমৃদ্ধিশালী হয়েছে। আমারাও প্রত্যেকে উন্নতি হয়েছি। তিনি বয়স্কভাতা, বিধবা ভাতা, দুগ্ধভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, শিক্ষার্থীদের উপবৃত্তিসহ সকল ভাতা প্রচলন করে সকলের সুবিধা সৃষ্টি করেছে। শেখ হাসনিা সকলের চিন্তা করে বলেই এত উন্নয়ন হচ্ছে। আগামীতে দেশের ও নিজেদের উন্নয়ন অব্যহত রাখতে পুনরায় নৌকায় ভোট দেবার আহ্বয়ান জানান।

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদ নেওয়াজ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বদিউজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার নুরুন নাহার মেরিনা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সাবিয়ার রহমান, সাধারণ সম্পাদক শাহ জাহান শাহিনসহ বিভিন্ন সুধিজন।

উপরে