বাঁচতে চাই একাদশ শ্রেণির ছাত্র তোহিদুল

প্রকাশিত: 23-10-2019, সময়: 01:05 |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : দশে মিলি করি কাজ হারি জিতি নাহি লাজ। তেমনি তোহিদুলকে বাঁচাতে হলে আমাদের সকলকে একত্রিত হতে হবে। দুটি কিডনী অকেজো হয়ে যাওয়া শিক্ষার্থী তোহিদুল ইসলাম তিতাস বাঁচতে চাই।

কিন্তু অর্থের অভাবে উপযুক্ত চিকিৎসা করাতে না পারায় বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ইতোমধ্যে গরীব পিতার সব কিছু বিক্রি করে চিকিৎসা
করেছেন। চিকিৎসকের পরামর্শক্রমে তার দুটি কিডনী অকেজো হয়ে গেছে। অন্য কারো কিডনী স্থানান্তর করতে খরচ হবে প্রায় ১০ লাখ টাকা।

এমতাবস্থায় তার গর্ভধারণী মা একটি কিডনী ছেলের জন্য দিতে চাইলেও প্যারালাইসিস রোগে অক্রান্ত অসহায় গরীব পিতার পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব হচ্ছে না। ফলে শিক্ষার্থী তোহিদুল ইসলাম সমাজের বিত্তশালী দয়ালু মানুষের বা সমাজের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আর্থিক সাহায্যের অনুরোধ জানিয়েছেন।

তোহিদুল ইসলাম শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের প্যারালাইসিস রোগে আক্রান্ত পিতা এমদাদুল হক-গৃহিনী মোসা. তোহমিনা বেগমের বড় সন্তান এবং বিনোদপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী।

সাহায্য পাঠানোর ঠিকানা হিসাব নম্বর ০২০০০১৩০৮৬৫০৫, অগ্রণী ব্যাংক, মনাকষা শাখা, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ অথবা বিকাশ নম্বর ০১৭২৯১৪৯৬০৮।

Leave a comment

উপরে