--->

জাতীয় পর্যায়ে দেশ সেরা হওয়ায় সাপাহারের মিনহাজুলকে সংবর্ধনা

প্রকাশিত: ১৯-০৪-২০১৮, সময়: ১৬:৩৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক, সাপাহার : নওগাঁর সাপাহার উপজেলার বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির মেধাবী ছাত্র মিনহাজুল হক চলতি বছরে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় উপজেলা, জেলা, বিভাগে শ্রেষ্ঠ কাব শিশুর কৃতিত্ব অর্জন এবং জাতীয় পর্যায়ে ঢাকায় অনুষ্ঠিত কাব শিশু প্রতিযোগীতায় অংশগ্রহন করে জাতীয় পর্যায়ে ২য় স্থান অধিকার করায় উপজেলা প্রশাসনের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়।

আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ সে লক্ষে সাপাহার উপজেলার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণীর মেধাবী ছাত্র মিনহাজুল হক এর এগিয়ে চলা তার স্বপ্ন ছিল সে তার সবোর্চ্চ মেধা দিয়ে সাপাহার ও নওগাঁ জেলাকে বাংলাদের সবোর্চ্চ গৌরবের স্থানে বসাতে আজ তার স্বপ্ন পূরণ হতে চলেছে এবং গত ২ ও ৩ এপ্রিল রাজধানী ঢাকার প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় সেখানে কাব শিশু প্রতিযোগীতায় অংশগ্রহন করে জাতীয় পর্যায়ে ২য় স্থান অধিকার করায় প্রাথমিক গণশিক্ষা মন্ত্রী, প্রাথমিক গণশিক্ষা সচিব ও প্রাথমিক অধিদপ্তর মহাপরিচালকের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন।

মিনহাজুল কে মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে। কৃতিত্ব অর্জন করায় বাংলাদেশ স্কাউটস সাপাহার উপজেলা শাখার পক্ষ থেকেও মিনহাজুল কে গত বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার এর সভা কক্ষে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান করা হয়। সেখানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল আলম, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের অফিসার ও স্কাউটস নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ শামসুল আলম শাহ চৌধুরী বলেন, জাতীয় পর্যায়ে ২য় স্থান অধিকার করায় নওগাঁ জেলা তথা সাপাহার উপজেলা, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আমাদের সকলের মুখ উজ্বল করেছে।

মেধাবী ছাত্র মিনহাজ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মনিরুল হক ও আলিফনুর খাতুনের এর প্রথম সন্তান তার বাবা-মা সন্তানের জন্য দেশ বাশীর কাছে দোয়া চেয়েছে সামনে যেন আরো ভালো কিছু করতে পারে।

উপরে