গোদাগাড়ীতে জেএসসি ও সমমানের পরীক্ষার্থী ৬ হাজার ৮৯ জন

প্রকাশিত: 26-10-2017, সময়: 15:21 |
Share This

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : আগামী ১ লা নভেম্বর ২০১৭ ইং তারিখ হতে শুরু হতে যাওয়া জেএসসি জেডিসি ও ভকেশনাল সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হতে যাওয়া  রাজশাহীর গোদাগাড়ীতে  এবাবের ৬ হাজার ৮৯ জন শিক্ষার্থী অংশ গ্রহন করতে যাচ্ছে।
আর এই পরীক্ষা সুষ্ঠ ভাবে সম্পন্ন করার জন্য উপজেলা মাধ্যমিক অফিস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইতো মধ্যে সকল কার্যক্রয় সম্পন্ন করার জন্য প্রস্তুতি গ্রহণ ও প্রয়োজনীন নির্দেশনা দিয়েছেন। উপজেলা মাধ্যমিক অফিস হতে জানাযায়, এবারে উপজেলায় জেএসসি ও সমানের পরীক্ষায় ৬ হাজার ৮৯ জন অংশ গ্রহণ করবে। এসব পরীক্ষা পাঁচটি কেন্দ্রে অনুষ্ঠিত হবে।
জেসসি পরীক্ষার্থী ৪ হাজার ৯৫৫ জন, জেডিসি (মাদ্রাসা) পরীক্ষার্থী ৮৭৪ জন এবং ভকেশনাল শাখার ২৬০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করবে। গোদাগাড়ী স্কুল এ্যান্ড কলেজে, প্রেমতলী সুকবাসিয়া উচ্চ বিদ্যালয় ও কাকনহাট উচ্চ বিদ্যালয়ে মাধ্যমিকের এবং শাহসুলতান কামিল মাদ্রাস ও কাকনহাট ফাজিল মাদ্রাসায় জেডিসি শিক্ষার্থীদের পরীক্ষা নেওয়া হবে। গোদাগাড়ী উপজেলা মাধ্যমিক অফিসার মোঃ শামসুল কবির বলেন পরীক্ষা সুষ্ট ভাবে গ্রহণ করার জন্য  সকল ধরের প্রস্তুতি নেওয়া হচ্ছে আশা করি পরীক্ষা ভাল ভাবেই শেষ হবে।

 

উপরে