মান্দায় কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

প্রকাশিত: 11-08-2017, সময়: 19:05 |
Share This

নিজস্ব প্রতিবেদক, মান্দা : নওগাঁর মান্দায় ‘সেবাই ধর্ম’ নামে স্বেচ্ছাসেবী একটি প্রতিষ্ঠান কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালীগ্রাম দোডাঙ্গী উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত কৃতি শিক্ষার্থীদের হাতে এ সম্মাননা তুলে দেওয়া হয়।
এ উপলক্ষে বিদ্যালয় চত্বরে আয়োজিত সভায় পরিচালনা কমিটির সভাপতি কাজল কুমার ঘটক, প্রধান শিক্ষক আনিছার রহমান, সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন, সঞ্জিত ফণি, কামরুল ইসলাম, সিরাজুল ইসলাম ও রোকেয়া বেগম, বিদ্যানুরাগি সাজ্জাদ আহম্মেদ ও মিঠুন চক্রবর্তীসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে নবম শ্রেণি পর্যন্ত অধ্যয়নরত বৃত্তিপ্রাপ্ত ৫৫ জন শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়। এর মধ্যে ১২ জন হতদরিদ্র শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ দেওয়া হয়েছে।
সংস্থার উদ্যোক্তা প্রসাদ ফণি রতন জানান, শিক্ষকতা পেশায় অবসর গ্রহণের পর মানবসেবায় ইচ্ছাপোষণ করি। এ ইচ্ছা থেকেই ২০১৬ সালে জুলাই মাসে নিজ বাসায় স্ব-উদ্যোগে ‘সেবাই ধর্ম’ নামে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটি চালু করা হয়। অরাজনৈতিক এ প্রতিষ্ঠান থেকে ইতোমধ্যে শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ, দরিদ্র মেয়ের বিয়েতে অনুদান, চিকিৎসা সহায়তাসহ বিভিন্ন সেবামুলক কার্যক্রম চলমান রয়েছে।

উপরে