রাজশাহীতে প্রাথমিকে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : প্রাথমিক বিদ্যালয়গুলোতে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৯টা থেকে শুরু..

সুমাইয়ার দু’টো কিডনিই অকোজো, সাহায্য কামনা

নিজস্ব প্রতিবেদক, রাবি : রাজশাহীর ইসলামিয়া কলেজের ছাত্রী সুমাইয়া আক্তার রুম্পা। হঠাৎ ডাক্তারি চিকিৎসায় ধরা পড়েছে তার দুইটি কিডনিই অকেজো। দুদিন আগেও তিনি ছিলেন সদা হাস্যোজ্জ্বল। এখন তিনি বেঁচে থাকার জন্য লড়ে..

তিনমাস পর পর স্কুলের ক্যাপটেন পরিবর্তন

পদ্মাটাইমস ডেস্ক : শিক্ষা ক্ষেত্রে অন্য অনেক কিছুর মতো এবার বড় ধরনের পরিবর্তন আসছে ক্লাস ক্যাপ্টেন নির্বাচনে। এখন থেকে প্রতি তিন মাস পরপর ক্লাস ক্যাপ্টেন পরিবর্তন হবে। সেই সঙ্গে স্কুলের সব অনুষ্ঠান তদারকি করবে..

মায়ের লাশ দেখতে পুলিশের গাড়িতে উঠল শিশুটি

পদ্মাটাইমস ডেস্ক : কক্সবাজার সদরের ঈদগাঁওতে কেরোসিন ঢেলে রুমা আক্তার নামের এক গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গৃহবধূ মারা যাওয়ার পর থেকে পলাতক রয়েছেন স্বামী ও তার স্বজনরা। রোমহর্ষক এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের..

সুন্দর হাতের লেখায় বিশ্ব সেরা অষ্টম শ্রেণীর ছাত্রী

পদ্মাটাইমস ডেস্ক : অষ্টম শ্রেণীর ছাত্রী প্রকৃতি মাল্লা শুধুমাত্র হাতের লেখার মাধ্যমেই সারাবিশ্বে পরিচিত হয়ে উঠেছেন। তার হাতের লেখা দেখলে যে কেউ বলবে, কম্পিউটারের কোনো ফন্ট! অনেক সময় তার হাতের লেখা এমএস ওয়ার্ডের..

‘বছর সেরা’ ছবি

পদ্মাটাইমস ডেস্ক : স্মার্টফোন নেই বলে স্যান্ডেলের দিকে তাকিয়ে ভারতের পাঁচটি শিশুর হাসিমুখে সেলফি তোলার একটি ছবি ‘সেলফি অব দি ইয়ার’ হিসেবে বিবেচিত হচ্ছে। সোমবার প্রকাশিত এক প্রতিবেদনে একথা জানিয়েছে ভারতীয় গণমাধ্যম..

বাঘার এসএসসি পরীক্ষার্থী আলিফের সংসার চলে ভ্যানের চাকায়

নিজস্ব প্রতিবেদক : যাত্রী নিয়ে যাচ্ছে আলিফ হোসেন। এবার সে এসএসসি পরীক্ষা দেবে। সে ভ্যান চালিয়ে চার সদ্যসের সংসার চালায়। সংসারে একমাত্র আয়ের উৎস্যকারী আলিফ হোসেন। তকিনগর আইডিয়াল হাইস্কুল অ্যান্ড কলেজ থেকে সে..

আসছে ঋতুরাজ বসন্ত

পদ্মাটাইমস ডেস্ক : প্রকৃতি তার জড়তা কাটিয়ে দখিনা বাতাসে জানান দেয় এসেছে নতুন ঋতু। গাছের ডালে কোকিলের ডাক আর ফুলে ফুলে যেন মিষ্টি ঘ্রাণে জানান দেয় ফাল্গ–নের আগমন। শীতকে বিদায় জানাতে ঋতুরাজ বসন্ত এসে হাজির হয়ে যায়..

বাগাতিপাড়ায় বাল্যবিয়ে পন্ড, কাজীর জেল

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেয়েছে নবম শ্রেণীর এক ছাত্রী। এসময় ওই বিয়ে দেওয়ার চেষ্টার অভিযোগে পুলিশের হাতে আটক আমানুর রহমান নামে এক কাজীকে ২০ দিনের কারাদন্ড দিয়েছেন..

উপরে