কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি নিয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি নিয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২৪-০১-২০২০, সময়: ১৪:১৭ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের ২১ তম কাউন্সিলে ফের সভাপতি নির্বাচিত হওয়ার পর শেখ হাসিনার এটাই প্রথম টুঙ্গিপাড়া সফর।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে সাড়ে ১০টার পর শেখ হাসিনাকে বহনকারী হেলিকপ্টার টুঙ্গিপাড়ায় অবতরণ করে। এর আগে সকাল ৭টার দিকে কেন্দ্রীয় কমিটির বাকি সদস্যরা ঢাকায় জাতীয় সংসদ ভবন চত্বরের মিডিয়া সেন্টারের সামনে থেকে ছয়টি বাসে করে যাত্রা করেন টুঙ্গিপাড়ার পথে।

সকাল ১১টার পর জাতির পিতার সমাধি কমপ্লেক্সে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর কথা রয়েছে আওয়ামী লীগের নতুন কমিটির। পরে বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্সে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়া আগের ঘোষণা অনুযায়ী, নতুন কার্যনির্বাহী কমিটির বৈঠকও হবে সেখানে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতিসহ দলটির কেন্দ্রীয় নেতাদের নবনির্বাচিত নেতাদের আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ার পথে পথে স্থাপন করা হয়েছে ‘জাতির পিতা তোরণ’ ও ‘বঙ্গবন্ধু তোরণ’। টুঙ্গিপাড়া জুড়ে নেওয়া হয়েছে তিন স্তরের নিরাপত্তা।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান জানান, প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। টুঙ্গিপাড়াসহ জেলার সর্বত্র তিন স্তরের নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে অগ্রবর্তী দল হিসেবে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল।

উপরে