দুই বান্ধবীকে তুলে নিয়ে গণধর্ষণ

দুই বান্ধবীকে তুলে নিয়ে গণধর্ষণ

প্রকাশিত: ১৫-০১-২০২০, সময়: ১৩:০৯ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : মৌলভীবাজার পৌর শহরের স্টেডিয়াম এলাকায় দিনদুপুরে নিপীড়নের শিকার হয়েছেন সরকারি মহিলা কলেজের এক ছাত্রীসহ দুই বান্ধবী।

মঙ্গলবার দুপুরে জেলা স্টেডিয়ামের পেছনের পাহাড়ি এলাকার নির্জন স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর মৌলভীবাজার মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে দুজনকে আটক করেছে।

জানা যায়, দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে দুই বান্ধবী প্রেসক্লাবের সামনে এসে একটি অটোরিকশায় ওঠে। এর পরই চার যুবক ওই অটোরিকশায় জোর করে ওঠে পর্দা টেনে দুই বান্ধবীর হাত বেঁধে ফেলে।

পরে তাদের মৌলভীবাজার জেলা স্টেডিয়ামের পেছনের পাহাড়ি এলাকার নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে তাদের পালাক্রমে ধর্ষণ করে ওই চারজন।

ঘটনাস্থল থেকে তারা কৌশলে বেরিয়ে পুলিশে খবর দেন। এর পর তাদের উদ্ধার করে নিয়ে আসে পুলিশ। পরে পুলিশ আত্মীয়স্বজনকে খবর দিয়ে দুই বান্ধবীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, কলেজছাত্রী বাদী হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় মামলা করেছেন। পুলিশ রাতে অভিযান চালিয়ে মূল অভিযুক্ত আকাশ ও মুন্না নামে দুজনকে আটক করেছে।

Leave a comment

উপরে