সৌদি থেকে ফিরলেন নির্যাতিত সেই সুমি

সৌদি থেকে ফিরলেন নির্যাতিত সেই সুমি

প্রকাশিত: ১৫-১১-২০১৯, সময়: ১১:১৯ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : সৌদি আরবে নির্যাতিত সেই নারীকর্মী সুমি আক্তার দেশে ফিরেছেন। শুক্রবার সকাল সাড়ে ৭টায় এয়ার এরাবিয়ার জি৯-৫১৭ নম্বর ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

এদিকে সুমি আসার খবরে গণমাধ্যমকর্মীরা বিমানবন্দরের টার্মিনাল-২ এ অপেক্ষা করছিলেন। কিন্তু বিমানবন্দরে নেমেই টার্মিনাল-১ দিয়ে গণমাধ্যমের অগোচরেই গ্রামের বাড়ির উদ্দেশে চলে যান সুমি।

এসময় সুমির স্বামী নূরুল ইসলাম বলেন, সুমি দেশে ফেরায় খুব ভা্লাে লাগছে, তেমনি কষ্টও লাগছে। কারণ ভাগ্য বদলের আশায় সৌদি গিয়েছিল সুমি, এখন খালি হাতে ফিরছে।

প্রসঙ্গত, সৌদি আরবে পাশবিক নির্যাতন সহ্য করতে না পেরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেশে ফেরার আকুতি জানিয়েছে সৌদি প্রবাসী নারী সুমি আক্তার।

সুমি আশুলিয়ার চারাবাগ এলাকার নুরুল ইসলামের স্ত্রী। সুমির আকুতির ভিডিওটি ফেসবুকে ভাইরাল হওয়ার পর নুরুল ইসলাম রাজধানীর পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ভিডিওতে সুমি বলেন, ‘ওরা আমারে মাইরা ফালাইব, আমারে দেশে ফিরাইয়া নিয়া যান। আমি আমার সন্তান ও পরিবারের কাছে ফিরতে চাই। আমাকে আমার পরিবারের কাছে নিয়ে যান। আর কিছু দিন থাকলে আমি মরে যাব।’

Leave a comment

উপরে