জিনের ভয় দেখিয়ে ধর্ষণ ও বলাৎকার করায় ইমাম আটক

জিনের ভয় দেখিয়ে ধর্ষণ ও বলাৎকার করায় ইমাম আটক

প্রকাশিত: ২২-০৭-২০১৯, সময়: ১৫:২৪ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : দীর্ঘদিন ধরে ঝাড়ফুক ও তাবিজ-কবজ দেওয়া এবং জিনের ভয় দেখিয়ে নারীদের ধর্ষণ করতো মসজিদের ইমাম ইদ্রিস আহম্মদ (৪২)। তার মসজিদ ও মাদ্রাসার খাদেম ও ছাত্রদের জোরপূর্বক বলাৎকার করতো সে। একইসঙ্গে সে এসব মোবাইলে ধারণ করে রাখতো এবং কাউকে না বলার জন্য জিনের হুমকি দিতো। এসব অভিযোগে সোমবার (২২ জুলাই) রাজধানীর দক্ষিণখানে মসজিদের ইমামকে আটক করেছে র‌্যাব-১।

দুপুরে র‌্যাবের মিডিয়া সেন্টারে লে. কর্নেল সারোয়ার বলেন, ইদ্রিস দীর্ঘদিন ধরে ঝাড়ফুক ও তাবিজ-কবজ দেওয়া এবং জিনের ভয় দেখিয়ে নারীদের ধর্ষণ করতো এবং তা ছাত্রদের জোরপূর্বক বলাৎকার করতো সে।

র‌্যাব জানায়, গ্রেফতার ইদ্রিস আহম্মদ দক্ষিণখানের একটি মসজিদের ইমাম। সে স্থানীয় একটি মাদ্রাসায় প্রায় ১৮ বছর ধরে শিক্ষকতা করে আসছে।। তার বিরুদ্ধে চার-পাঁচ জন নারীকে ধর্ষণ ও ১০-১২ কিশোরকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। জিনের ভয় দেখিয়ে ইদ্রিস এসব অপকর্ম করে আসছিল বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো. সারোয়ার বিন কাশেম।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ইদ্রিস প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ ও বলাৎকারের ঘটনাগুলো স্বীকার করেছে। তার বিরুদ্ধে দক্ষিণখান থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে উপস্থাপন করা হবে আজকেই ।

Leave a comment

উপরে