কোন বয়সী মেয়েদের কেমন ছেলে পছন্দ

কোন বয়সী মেয়েদের কেমন ছেলে পছন্দ

প্রকাশিত: ১২-০১-২০২০, সময়: ১৭:৫১ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : অনেকেই বলেন মেয়েদের মন বোঝা দায়। এক কথায় সব ছেলেদের কাছেই সবচেয়ে কষ্টসাধ্য কাজগুলোর মধ্যে অন্যতম হচ্ছে মেয়েদের মন বোঝা। আর এর মূল কারণটি হচ্ছে মেয়েরা তাদের মনের কথা সহজে প্রকাশ করতে চায় না।

তবে পুরুষদের ব্যক্তিত্বের এমন কিছু দিক আছে যা মেয়েরা মুখে অপছন্দ করে বললেও, মনে মনে আসলে সেগুলো ঠিকই পছন্দ করে। সম্প্রতি কয়েকজন মেয়েকে প্রশ্ন করা হয়েছিল, তাদের কোন ধরনের ছেলে পছন্দ?

তাদের মতে, মেয়েদের পছন্দ বয়সের সঙ্গে সঙ্গেই পরিবর্তিত হয়। ১৬ থেকে ১৮ বছরের একটি মেয়ে বেশিরভাগ ক্ষেত্রেই সিনেমার নায়কদের মতো সুদর্শন পুরুষ চায়। এর বেশি বয়সী মেয়েরা গুরুত্ব দেয় ছেলের উপার্জনের ওপর। দেখতে ভালো হওয়ার বিষয়টি তখন আর খুব বেশি গুরুত্ব পায় না।

আরো বলেন, যে মেয়ে শান্তশিষ্ট, তার পছন্দ হাসিমুখ ছেলে। যে তাকে কথায় কথায় হাসাবে। দুরন্ত স্বভাবের মেয়েরা প্রেম করে দুরন্ত ছেলের সঙ্গেই। তবে অতি দুরন্ত মেয়ে কিন্তু শেষ পর্যন্ত বেছে নেয় একজন শান্ত ছেলেকেই।

আরো জানা যায়, ‘হটি ও নটি’ টাইপের মেয়েদের সব ধরনের ছেলেই পছন্দ! এ ধরনের মেয়েরা কিন্তু একসঙ্গে একাধিক প্রেমিককে বশ করে রাখার ক্ষমতা রাখে। তবে এ ধরনের মেয়ে যাকে সত্যি সত্যি ভালোবাসে, তাকে সত্যিই মন থেকে চায়। সেই ভালোবাসার মানুষকে পেলে নিজেকে পালটে নিতেও তার বেশি সময় লাগে না।

উপরে